নায়লা নাঈম এবার বৌদি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 16:16:16

দীর্ঘদিন ধরেই মডেলিং জগতের সঙ্গে যুক্ত রয়েছেন দন্ত চিকিৎসক নায়লা নাঈম। ২০১৩ সালে গ্রামীণফোনের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে আলোচনায় আসেন। মাঝে মধ্যে আইটেম গানের তালে কোমর দোলাতে দেখা যায় তাকে। কিন্তু খুব একটা অভিনয় করেন না তিনি।

চমকপ্রদ তথ্য হলো- এবার অভিনয়ে আসছেন নায়লা নাঈম! প্রথমবার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেন জনপ্রিয় এই তারকা। যেখানে ‘বৌদি’ চরিত্রে অভিনয় করেছেন নায়লা। ছবির নাম ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’।

চলচ্চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্যে ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’ প্রযোজনা করেছেন বাংলাদেশের টুম্পা আহম্মেদ ও কলকাতার মি. শর্মা। এতে নায়লার বিপরীতে অভিনয় করবেন নির্মাতা-অভিনেতা সাঈফ চন্দন। স্বল্পদৈর্ঘ্যটি পরিচালনার পাশাপাশি অভিনয় করেছেন আকাশ নিবির।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/07/1546852083436.jpg
নায়লা নাঈম

যৌথ প্রযোজনায় নির্মিত ‘জামাইবাবু বৌদি এন্ড কিলার’ স্বল্পদৈর্ঘ্যটির কালার করেছেন এইচ এম সোহেল। আবহ সংগীত এনজেলা মনজুর ও এডিটিং করেছেন সুজন শ্রুভ্র।

‘জামাইবাবু বৌদি এন্ড কিলার’ বাংলাদেশের নির্মাতা, শিল্পী ও কলাকুশলীদের সমন্বয়ে নির্মিত হলেও আগামী ২৫ জানুয়ারি কলকাতার শট-কাট ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

এ সম্পর্কিত আরও খবর