জানভির সঙ্গে সারার তুলনা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 13:17:47

করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর। অভিষেক কাপুরের ‘কেদারনাথ’-এ অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেক হয়েছে সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের।

‘ধাড়াক’-এর পর আর কোনো ছবিতে অভিনয় করেনি জানভি। কিন্তু ‘কেদারনাথ’র পর রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে দেখা গেছে সারাকে। এতে তার বিপরীতে ছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। এরইমধ্যে বক্স অফিসে শত কোটি রুপির ব্যবসা করে ফেলেছে ছবিটি।

এদিকে, বলিউডের নবাগত এই দুই অভিনেত্রীকে নিয়ে সবসময়ই চলে তুলনা। কে কার থেকে ভালো অভিনয় করলেন? কার ফ্যাশন ধারণা কেমন? একে অপরকে প্রতিদ্বন্দ্বী মনে করেন কিনা? এসব নানা প্রশ্নের সম্মুখিন মাঝে মধ্যেই হতে হয় দু’জনকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন সারা আলি খান। সেখানেই তাকে প্রশ্ন করা হয় জানভির সঙ্গে তার তুলনা করলে তিনি সেটিকে নেতিবাচকভাবে দেখেন কিনা?

জবাবে সাইফকন্যা বলেন, ‘কিছু তুলনা অনিবার‌্য। জানভি তার কাজ করে যাচ্ছেন, আর আমি আমার কাজ করছি। এছাড়া কিছু মানুষের কাজই একজনকে আরেকজনের সঙ্গে তুলনা করা। তাই আমাদেরও উচিত তাদের সেই কাজকে সম্মান করা। জানভি তার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন, আমি আমার কাজ নিয়ে ব্যস্ত।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/08/1546933174169.jpg

শুধু জানভির সঙ্গে তুলনা নয়, চিত্রনাট্য বাছাইয়ের ক্ষেত্রে মা নাকি বাবা কার পরামর্শ নেন? অভিনয়ের আসার পর পরিবার ও মিডিয়া থেকে কেমন সাড়া পাচ্ছেন? এমন নানা প্রশ্নের জবাবও দিয়েছেন সারা আলি খান।

‘বাঘি’ ছবির তৃতীয় কিস্তি ‘বাঘি থ্রি’তে অভিনয়ের কথা রয়েছে সারা আলি খানের। এতে তার বিপরীতে অভিনয় করবেন টাইগার শ্রফ। এছাড়া ‘লাভ আজ কাল’ ছবির দ্বিতীয় কিস্তিতেও দেখা যেতে পারে সারাকে। সেখানে তার সহশিল্পী থাকবেন কার্তিক আরিয়ান। তবে ছবি দুটি নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

সূত্র: বলিউড হাঙ্গামা

এ সম্পর্কিত আরও খবর