ইউটিউবের আমন্ত্রণে প্রথম বাংলাদেশি রাফসান

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-16 16:39:32

প্রথম বাংলাদেশি হিসেবে ইউটিউবের আমন্ত্রণে প্রতিষ্ঠানটির এশিয়া প্যাসিফিক সদর দফতর ঘুরে এসেছেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর ও ফুডব্লগার ইফতেখার রাফসান। গত ১৫ ফেব্রুয়ারি নিজের ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেছেন রাফসান নিজেই।

এ নিয়ে রাফসান পোস্টে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেন, সিঙ্গাপুরে ইউটিউবের এশিয়া প্যাসিফিক (এপিএসি) সদর দফতরে আমন্ত্রিত প্রথম বাংলাদেশি ইউটিউবার হতে পেরে আমি আনন্দিত। আমাকে বিশেষ আমন্ত্রণ জানানোর জন্য ইউটিউবকে অশেষ ধন্যবাদ। এটি আমার দেখা সবচেয়ে অত্যাশ্চর্য এবং প্রাণবন্ত অফিসগুলোর একটি! ইউটিউব নির্মাতাদের যে সমর্থন দিয়ে যায় তা অবিশ্বাস্য।

ইউটিউবের আমন্ত্রণে প্রতিষ্ঠানটির এশিয়া প্যাসিফিক সদর দফতরে ইফতেখার রাফসান

ছবির ক্যাপশনে তিনি আরও লিখেন, এই অর্জন শুধু আমার একার নয়, এটা আমাদের সবার, বাংলাদেশের জয়। এই সফরে বাংলাদেশের যে পতাকাটি সঙ্গে নিয়েছিলাম সেটি জামদানি কাপড়ের তৈরি। আমাকে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে দেয়ার জন্য আপনাদের প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা।

গেল বছরের অক্টোবরে ইউটিউবের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রথম বাংলাদেশি হিসেবে রাফসানের দুটি ছবি শেয়ার করা হয়। ওই পোস্টে বলা হয়, দ্য ছোটভাই বাংলাদেশের প্রতিটি জায়গা থেকে দেশকে প্রতিনিধিত্ব করছেন।

ইফতেখার রাফসান 

বাংলাদেশের জনপ্রিয় ফুডব্লগার ইফতেখার রাফসান ‘রাফসান দ্য ছোটভাই’ নামে পরিচিত। ফুড ব্লগিং দিয়ে যাত্রা শুরু করলেও ট্রাভেল ব্লগ এবং মডেলিংয়ে পরিচিত রাফসান। ২০১৪ সালে ইউটিউবিং ক্যারিয়ার শুরু করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর