ধুনট কৃষকের উৎসব মাতালেন ইমরান

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-09 18:07:26

বছর কয়েক আগে কক্সবাজার সমুদ্র সৈকতে জাহিদ হোসেন নামের শিশুশিল্পীর সঙ্গে ‘মধু হই হই’ গানে ইউকেলেলে বাজিয়ে ভাইরাল হন সংগীতশিল্পী ইমরান হোসাইন। ‘আনন্দনগর’ নামের ব্যন্ডদল নিয়ে গানের জগতে পা রাখলেও এখন একক ক্যারিয়ার গড়ে উঠেছে ইমরারের। প্রকাশ পেয়েছে বেশ কিছু মৌলিক গান।

সেই ইমরান এবার বগুড়ার ধুনট উপজেলায় নয়া উল্লাপাড়া গ্রামবাসির আয়োজিত ‘কৃষকের আনন্দ উৎসব’ মাতালেন। তিনি বলেন, ‘আমি মাটি ও মানুষের শিল্পী। সেই টানে এর আগেও এই গ্রামে এসেছিলাম। প্রতিবারই দারুণ অভিজ্ঞতা হয়।’

এ উৎসবে সাংস্কৃতিক নানা আয়োজনের পাশাপাশি আলোচনা সভা, মেডিকেলে চান্স পাওয়া তিন জমজ ভাইয়ের রত্মগর্ভা মা আর্জিনা বেগম এবং সফল কৃষি উদ্যেক্তাকে সন্মাননা প্রদান করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন লেখক, সাংবাদিক ও চিত্রনাট্যকর হাবিবুল্লাহ সিদ্দিক (অপূর্ণ রুবেল)।

মেডিকেলে চান্স পাওয়া তিন জমজ ভাইয়ের রত্মগর্ভা মা আর্জিনা বেগমকে সন্মাননা প্রদান করা হয়

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও ধুনট শেরপুরের এমপি আলহাজ্ব মজিবর রহমান মজনু। 

সাংবাদিক জাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান, ইউপি চেয়ারম্যান এসএম মাসুদ রানা, তোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, বাহাদুর আলী, আতাউর রহমান, আলেপ বাদশা, শাহ আলম, জহুরুল ইসলাম, আইয়ুব আলী, কামরুল হাসান আনছারি, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবিএস সবুজ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন।

অনুষ্ঠানটি করতে সহযোগিতায় করছে সুপার এগ্রো সার্ভিসেস কোম্পানি লিমিটেড, দিশারী ফুড, গ্রীন ওয়ান ও সানসাইন ইন্টারন্যাশনাল স্কুল।

এ সম্পর্কিত আরও খবর