মিমি-নুসরাত দুজনই বাদ!

টলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-12 19:10:18

লোকসভা ভোটের প্রার্থী তালিকা প্রকাশ করেছে ভারতের পশ্চিবঙ্গের তৃণমূল কংগ্রেস। ৪২ কেন্দ্রের প্রার্থীর তালিকায় বেশ কিছু রদবদল হয়েছে। কিন্তু এ তালিকায় নাম নেই টালিউডের জনপ্রিয় দুই নায়িকা মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের।

রাজ্যের যাদবপুরের সদস্য ছিলেন মিমি আর বসিরহাট কেন্দ্রের সংসদ সদস্য ছিলেন নুসরাত। কিন্তু আসন্ন লোকসভা ভোটের তৃণমূলের প্রার্থী হিসেবে মিমি-নুসরাতের কাউকেই টিকিট দেয়নি দল।

নুসরাতের লোকসভা কেন্দ্রের মধ্যেই পড়ে সন্দেশখালী গ্রাম। গত দুই মাসে রাজনৈতিক দলগুলোর মাথাব্যথার কারণ হয়ে উঠেছে জায়গাটি। সন্দেশখালীতে নারী নির্যাতনের প্রতিবাদে সরব হয়েছে শহর থেকে শহরতলি ও গ্রাম।

নুসরাত জাহান /  ছবি : ফেসবুক

লোকসভা ভোটের প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পরের দিনই ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন নুসরাত। পোস্ট করা ছবিতে দেখা গেল উদাস ভঙ্গিতে বসে রয়েছেন নায়িকা। সামনের টেবিলে রাখা নানা ধরনের খাবার, পানীয়, ফ্রেঞ্চফ্রাই। একটি প্লেটে ‘সাওয়ারডো’। পাউরুটি, লেটুস এবং অন্যান্য উপাদান দিয়ে তৈরি টক স্বাদের এক বিশেষ পদ। ছবির নিচে নুসরাত যা লিখেছেন, তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়— আমি ‘টক’ মানুষের চেয়ে ‘সাওয়ারডো’ বেশি পছন্দ করি।

ভোটের টিকিট না দেওয়ায় নুসরাত কি খোঁচা দিলেন দলকে? নাকি পাঁচ বছরের বিদায়ী সংসদের মনে একরাশ অভিমান জমা হয়েছে? উঠছে প্রশ্ন। তবে এ সবের উত্তর অবশ্য একমাত্র দিতে পারেন নুসরাতই।

মিমি চক্রবর্তী /  ছবি : ফেসবুক

এদিকে, বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে খবরের শিরোনামে ওপার বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তী। সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন অভিনেত্রী। এরপরেই তাকে নিয়ে শুরু হয় জল্পনা। রবিবার তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশিত হলে সেখানে তার নাম দেখা যায়নি। এবার নির্বাচনে টিকিট পাননি অভিনেত্রী।

প্রার্থী তালিকায় নাম না থাকলেও ফের নতুন করে আলোচনায় মিমি। কারণ বাংলাদেশে তার নতুন সফর শুরু হতে যাচ্ছে। ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের নায়িকা হচ্ছেন তিনি।

মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান /  ছবি : ফেসবুক

গত বছর ঘোষণা আসে ‘তুফান’ সিনেমার। সেসময় শুধু সিনেমার নায়ক ছাড়া আর কে অভিনয় করছেন তা জানা যায়নি। অবশেষে সিনেমাটির টিম নিশ্চিত করেছে এতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। সঙ্গে থাকছেন ‘আয়নাবাজি’ সিনেমা খ্যাত মাসুমা রহমান নাবিলা।

মিমি চক্রবর্তী বলেন, ‘বাংলাদেশে আমার প্রায় যাওয়া হয়।কখনও কাজে কখনও বা ঘুরতে। সেখানে কাজ করাটা আমার জন্য সবসময় আনন্দের। সেই সাথে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে এটাই আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে। দুই দেশের তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে। সব মিলিয়ে আমি দারুণ এক্সসাইটেড। দর্শকও দুর্দান্ত কিছু পেতে যাচ্ছে।’

‘তুফান’ সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে মিমিকে /  ছবি : ফেসবুক

রায়হান রাফীর পরিচালনায় ‘তুফান’ প্রযোজনা করছে যৌথভাবে এসভিএফ, আলফা আই ও চরকি, দুই দেশের যৌথ প্রযোজনা। চলতি মাসেই শুরু হচ্ছে এর শুটিং, মুক্তি পাবে ঈদুল আজহায়।

এ সম্পর্কিত আরও খবর