গায়ক ইমরানের উপস্থাপনায় অভিষেক

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-31 20:08:55

এক দশকের বেশি সময় ধরে সঙ্গীতাঙ্গনে কাজ করলেও কোনদিন উপস্থাপনা করেননি শিল্পী ইমরান মাহমুদুল। এবারই ঈস্খথম টেলিভিশনে উপস্থাপনা করলেন জনপ্রিয় এই গায়ক। আসছে ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় গানের একটি অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে তাকে। অনুষ্ঠানের নাম ‘ইমরান শো-বকুলে চন্দনে, গানের বন্ধনে’।

অনুষ্ঠানে কবির বকুলের লেখা ও চন্দন সিনহার গাওয়া সাতটি জনপ্রিয় গান গাইবেন এ প্রজন্মের ১০ জন শিল্পী। গত শুক্রবার এফডিসিতে এর শুটিং শুরু হয়েছে। উপস্থাপনার পাশাপাশি ইমরান নিজেও একটি গানে কণ্ঠ দেবেন। পুরো অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন কবির বকুল ও চন্দন সিনহা।

এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘টেলিভিশনে আগে উপস্থাপনা করিনি। প্রস্তাবটি যখন পেলাম, প্রথমে ভয় পাচ্ছিলাম। কারণ, একটি অনুষ্ঠান উপস্থাপনা করা সহজ কাজ নয়। তাও আবার ঈদের কাজ। আর আমার অভিজ্ঞতাও নেই। পরে বকুল ভাইয়ের কাছ থেকে অনুষ্ঠানটির পুরো পরিকল্পনাটি জানলাম। শুনলাম, অনুষ্ঠানটিতে আমাদের সহশিল্পীরা গান গাইবেন। তা ছাড়া বকুল ভাই ও চন্দন ভাইয়ের সঙ্গে আমার আগে থেকেই কাজের অভিজ্ঞতা আছে। সব ভেবে পরে রাজি হলাম।’

শুটিংয়ের ফাঁকে চন্দন সিনহা, ইমরান মাহমুদুল ও কবির বকুল

তিনি আরও বলেন, ‘কোনো চিত্রনাট্য নিয়ে মুখস্থ করে উপস্থাপনা করা লাগছে না। বাস্তবের মতো আড্ডার ছলেই কাজটি করতে পারছি। কারণ, যে ১০ জন শিল্পী গান করছেন, তারা সবই আমার কাছের সহশিল্পী। ফলে হেসেখেলেই কাজটি করতে পারছি। বেশ মজা করেই কাজটি করছি।’

সাতটি গানে কণ্ঠ দিচ্ছেন রাজিব, অয়ন চাকলাদার, কিশোর, সাব্বির, খেয়া, সিঁথি সাহা, আতিয়া আনিসা, মাহতিম সাকিব, মহিন ও ইমরান মাহমুদুল। অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা ও পরিচালনা কবির বকুলের।

জানা গেছে, ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচারিত হবে অনুষ্ঠানটি।

এ সম্পর্কিত আরও খবর