আসছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’, তবে...

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-01 19:29:47

বলিউডের জনপ্রিয় নির্মাতা করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর মাধ্যমে জন্ম নেয় এ সময়ের তিনজন প্রতিষ্ঠিত তারকা। তারা হলেন আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা আর বরুণ ধাওয়ান। ২০১২ সালে মুক্তি পেয়েছিল পাওয়া আলোচিত সেই সিনেমার সিক্যুয়াল হয় যার ৭ বছর পর ২০১৯ সালে। যদিও ছবিটি করণ পরিচালনা করেননি। এবার ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ নির্মাণের ঘোষণা দিলেন করণ জোহর।

সিনেভিস্টার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে (সিআইএফএফ) বক্তব্য দেওয়ার সময় এই ঘোষণা দেন করণ। এ সময় নির্মাতা জানান, তবে এবার সিনেমা নয়, ওয়েব সিরিজ আকারে মুক্তি পাবে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’। এর ডিজিটাল ভার্সন পরিচালনা করবেন রীমা মায়া। তিনি তার মতো করে নির্মাণ করবেন, আমার মতো নয়। আমি যদি রীমা মায়ার দুনিয়ায় প্রবেশ করি, তাহলে এটিকে আমি আরো মায়াময় করে তুলব।

শানায়া কাপুর

এদিকে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’তে কে কে অভিনয় করবেন সে বিষয়ে এখনো কোনো ঘোষণা আসেনি। তবে অনেক দিন ধরে শোনা যাচ্ছে, এতে অনিল কাপুরের ছোট ভাই অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা শানায়া কাপুর অভিনয় করতে পারেন। মজার বিষয় হলো, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর প্রথম কিস্তিতে নায়িকা আলিয়া ভাটের নাম ছিল শানায়া!

কারণ স্টারকিডদের সিনেমায় আসার কারিগর করণ জোহর। এই পর্যন্ত বেশ কয়েকজন তারকার সন্তানকে তিনি বলিউডে এনেছেন। যাদের সকলেই পেয়েছেন তারকাখ্যাতি। তাদের মধ্যে রয়েছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ার, জাহ্নবী কাপুর, ঈষাণ খাট্টার, অনন্যা পাণ্ডে প্রমুখ।

শানায়া কাপুর

তথ্যসূত্র : বলিউড হাঙ্গামা

 

 

এ সম্পর্কিত আরও খবর