‘ভালোবেসে নিঃস্ব’ দোলা

সুরতাল, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-04-05 18:21:40

তরুণ প্রজন্মের মঞ্চ মাতানো শিল্পী আছিয়া ইসলাম দোলার অবস্থা খুব একটা সুবিধার নয়! এই ঈদের মৌসুমেও তার মনে নেই শান্তি। কারণ তিনি মন দিয়ে যাকে ভালোবেসেছিলেন তার কাছ থেকে পেয়েছেন বিরাট বড় ধোঁকা। ভালোবেসে একেবারে নিঃস্ব হয়ে গেছেন এই গায়িকা!

না, এটা দোলার বাস্তব জীবনের গল্প নয়। বরং আজ এই শিল্পীর জন্মদিন। তিনি আছেন বেশ খোশমেজাজে। এমনকি ভক্তদের জন্মদিনে দিলেন সুখবর। আসছে ঈদুল ফিতরে একটি নতুন মিউজিক ভিডিও নিয়ে দর্শকের সামনে হাজির হবেন দোলা। সেই গানটির নামই হলো ‘ভালোবেসে নিঃস্ব’। মাল্টিট্যালেন্টেড দোলা শুধু গানটি গেয়েছেন তাই নয়, এটি লিখেছেন এবং সুরও করেছেন তিনি।

‘ভালোবেসে নিঃস্ব’ মিউজিক ভিডিওতে দোলা / ছবি : শিল্পীর সৌজন্যে

গানটি নিয়ে দোলা বার্তা২৪.কমকে বলেন, ‘এই গানটি প্রায় তিন বছর আগে লিখেছিলাম এবং সুর করেছিলাম। নিজের কাজে শিল্পী কখনো তুষ্ট হয় না। কিন্তু কিছু ক্রিয়েশন নিজেরই ভালো লেগে যায়। এই গানটি তেমনি। ফলে গানটির প্রপারলি রেকর্ড না করা হলেও আমি বিভিন্ন টিভি শোতে তাৎক্ষণিক কম্পোজিশন করে গেয়েছি। স্টেজেও গেয়েছি দু-একবার। অবশেষে গানটি ফিক্সড রূপ পেয়েছে সুন্দর একটি কম্পোজিশন ও মিউজিক ভিডিওর মাধ্যমে।’

দোলা / ছবি : শিল্পীর সৌজন্যে

তিনি আরও বলেন, ‘সম্প্রতি কুড়েঘর স্টুডিওতে গানটি রেকর্ড করি। এরপর মিউজিক ভিডিওর শুটিং করেছি আউটযোরে। এখন মিউজিক ভিডিওটি একেবারেই তৈরী। এবার ঈদে ভিডিওটি আমার ভক্ত দর্শকের জন্য উপহার।’ মোলে রক ধাঁচের গানটির মিউজিক কম্পোজিশন করেছেন রাজীব হোসেন, ভিডিও পরিচালনা করেছেন রাজ বিশ^াস শংকর। দোলার সঙ্গে বাজিয়েছেন রাজীব হোসেন, রাহিদ, পুটু ও অভি। প্রযোজনা করেছেন আনোয়ার হোসেন সুইট।

‘ভালোবেসে নিঃস্ব’ মিউজিক ভিডিওতে দোলা / ছবি : শিল্পীর সৌজন্যে

‘ভালোবেসে নিঃস্ব’ মিউজিক ভিডিওটি ঈদের দ্বিতীয় দিন আছিয়া ইসলাম দোলা ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

এ সম্পর্কিত আরও খবর