‘রামায়ণ’ ট্রিলজিতে কোন তারকা নিচ্ছেন কত?

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-07 16:54:05

‘দঙ্গল’, ‘ছিছোরে’, ‘চিল্লার পার্টি’, ‘ভূতনাথ রিটার্নস’, ‘বাওয়াল’-এর মতো ছবি নির্মাণ করে অন্যরকম আস্থার জায়গা তৈরী করেছেন পরিচালক নীতেশ তিওয়ারি। পেয়েছেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ার, আইফাসহ অনেক পুরস্কার।

নিতেশ তিওয়ারি, রণবীর কাপুর, যশ, লারা দত্ত ও সাই পল্লবী

এবার রামায়ণের গল্প নিয়ে আসছেন এই নির্মাতা। রামের চরিত্রে থাকছেন রণবীর কাপুর। দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে দেখা যাবে সীতার চরিত্রে। রাবণের চরিত্রে নাকি দেখা যাবে ‘কেজিএফ’ তারকা যশকে। বড় বাজেটের এই তারকাবহুল ছবিতে কার পারিশ্রমিক কতো তা নিয়ে ভক্তদের মাঝে চলছে চর্চা।

এমন অনেক অ্যানিমেশেনের কাজ দেখা যাবে ‘রামায়ন’-এ

নীতেশ তিওয়ারি ‘রামায়ণ’কে তিন পর্বে নির্মাণ করতে চলেছেন। শোনা যাচ্ছে ‘রামায়ণ’ ট্রিলজির জন্য ২৫০ কোটি রুপি নিচ্ছেন রণবীর। অর্থাৎ প্রতি পর্বের জন্য ৭৫ কোটি রুপি করে নিচ্ছেন অভিনেতা।

রামের বেশে রণবীর কাপুর

পুরাণের পাতায় আঁকা চরিত্র পর্দায় ফুটিয়ে তোলা সহজ নয়। তাই এই চরিত্রের জন্য কঠোর প্রস্তুতিও নিতে হচ্ছে রণবীরকে। অভিনেতা যে জিমে এখন অনেকটা সময় কাটাচ্ছেন। ছেড়ে দিয়েছেন মদ্যপান। নিরামিষ রাখছেন খাবারের পাতে। শুদ্ধ হিন্দি চর্চা করছেন। কণ্ঠস্বর পরিবর্তনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। পরিচালকের নির্দেশ মেনে চলছেন অক্ষরে অক্ষরে।

সীতার চরিত্রে দক্ষিণের অভিনেত্রী সাই পল্লবী

অন্য দিকে, ট্রিলজিতে সীতার চরিত্রে অভিনয় করতে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী পেয়েছেন প্রায় ১৮ কোটি। তবে সাধারণত অভিনেত্রীর পারিশ্রমিক ৩-৬ কোটির আশপাশেই থাকে।

রাবনের বেশে যশ

‘রামায়ণ’ ট্রিলজির জন্য যশ নিচ্ছেন ১৫০ কোটি রুপি। অর্থাৎ প্রতি পর্বের জন্য ৫০ কোটি রুপি করে নিচ্ছেন অভিনেতা। যশ তার শেষ অভিনীত ছবি ‘কেজিএফ টু’র জন্য নিয়েছিলেন ৩০ কোটি রুপি।

সেট নির্মাণ করতে খরচ হয়েছে ১১ কোটি

চলতি সপ্তাহে ছবিটির শুটিং শুরু হয়েছে। সেটের ছবি ও ভিডিও প্রকাশ পেতে শুরু করেছে। জানা গেছে এই সেট নির্মাণ করতে খরচ হয়েছে ১১ কোটি।

সানি দেওলকে হনুমানের ভূমিকায় দেখা যাবে

জানা গেছে, ‘রামায়ণ’ ছবিটির বাজেট ৫০০ কোটি রুপি। ছবিতে সানি দেওলকে হনুমানের ভূমিকায় দেখা যাবে। লারা দত্ত আসতে চলেছেন রানী কৈকেয়ী রূপে। রাকুল প্রীত সিং অভিনয় করবেন শূর্পণখার ভূমিকায়।

সেট নির্মাণ করতে খরচ হয়েছে ১১ কোটি

তথ্যসূত্র : ফিল্মি বিট

এ সম্পর্কিত আরও খবর