মৌসুমীকে নিয়ে ট্রল

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-25 23:45:45

সম্প্রতি সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন অভিনেত্রী মৌসুমী। অভিনয় থেকে হঠাৎ করে রাজনীতিতে আসায় অনেকের মধ্যে চলছে তর্ক-বিতর্ক ও নানান আলোচনা। অনেকে আবার তাকে অভিনন্দনও জানিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিকে ঘিরে চলছে সমালোচনা। ছবিটিতে দেখা যায় ‘বাংলাদেশ উৎসব’ নামের একটি অনুষ্ঠানে তারেক জিয়ার পাশে চলচ্চিত্রের দুই জনপ্রিয় মুখ মৌসুমী এবং ববিতাকে।

পাশাপাশি আরেকটি ছবি ভাইরাল হয় ফেসবুকে। সেখানে কণ্ঠশিল্পী মাকসুদুল হকের ছবি দিয়ে মৌসুমীকে ট্রল করে ক্যাপশন লেখা হয় ‘মৌসুমী কারে ভালবাসো তুমি? যা নব্বই দশকে ব্যান্ডদল ফিডব্যাকের ‘মৌসুমী, নামে একটি গান ছিল। মাকসুদুল হকের কণ্ঠে গানটি তখন তুমুল জনপ্রিয়তা লাভ করে।

মৌসুমীকে নিয়ে ট্রল করায় খেপেছেন কণ্ঠশিল্পী মাকসুদুল হক। বিরক্ত হয়ে শনিবার (১৯ জানুয়ারি) তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে লিখেন ‘আমার একটা গানের শিরোনাম নিয়ে এক অভিনয় শিল্পীর ট্রল চলছে। রসিকতার অর্থ যদি হয় নারীর অসম্মান তা অত্যন্ত নিম্ন রুচির পরিচয় বহন করে। একজন নারী সর্বসমক্ষে অসম্মানিত হলে আমার অন্তত হাসি পায় না।’

এই ছবিটি পোস্ট করে অনেকেই মৌসুমীকে নিয়ে আজে-বাজে কথা বলেন এবং প্রশ্ন তুলেন, বিএনপির সাংস্কৃতিক সংগঠন ‘জাসাস’র সদস্য মৌসুমী কেন আওয়ামী লীগে এলেন?

তবে মৌসুমী সংবাদ সম্মেলন করে জানিয়েছেন, তিনি পূর্বে কখনোই কোনো দলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না।

এ সম্পর্কিত আরও খবর