বলিউডের ‘ব্রহ্মাস্ত্র’খ্যাত শাকিবের সঙ্গে একই ছবিতে বাঁধন

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-04 14:22:31

বাংলাদেশের বাইরে কলকাতার ওয়েব প্ল্যাটফর্ম হইচইতে প্রথম কাজ করেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’তে কাজ করেন তিনি।

এরপর তো গত বছরই নেটফ্লিক্সের হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’তে অভিনয় করে বলিউডে অভিষেক হয় এই তারকার। বিশাল ভারদ্বাজের এই সিনেমাটিতে বাঁধনের অভিনয় দারুণ প্রশংসা কুড়ায়।

আজমেরী হক বাঁধন /  ছবি : ফেসবুক

এবার ভারতের তৃতীয় কাজে দেখা যাবে বাঁধনকে। গতকাল পশ্চিমবঙ্গের দৈনিক সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানা গেছে, প্রসেনজিৎ বিশ্বাসের অ্যান্থোলজি সিনেমা ‘ফেয়ার অ্যান্ড আগলি’তে অভিনয় করবেন বাঁধন।

প্রতিবেদনে আরও জানা গেছে, সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে সম্মতি জানিয়েছেন বাঁধন। শুটিংয়ের জন্য ভারতে যাওয়ার প্রস্তুতিও নিচ্ছেন তিনি। এই অ্যান্থোলজি সিনেমায় আরও থাকছেন শাকিব আইয়ুব। যাকে ‘ফারজি’ ও ‘ব্রহ্মাস্ত্র’র মতো বড় বলিউড প্রজেক্টে দেখা গেছে।

শাকিব আইয়ুব / ছবি : ইনস্টাগ্রাম

অ্যান্থোলজি সিনেমাটিতে থাকছে পাঁচটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা। এসব সিনেমায় আরও অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, দেবপ্রসাদ হালদার, পার্নো মিত্র, কৌশিক সেন প্রমুখ। জানা গেছে, এর মধ্যেই অ্যান্থোলজি সিনেমাটির কয়েকটি সিনেমার শুটিং হয়ে গেছে।

এ ছাড়া গত মাসেই বাঁধন শেষ করেছেন রেজওয়ান শাহরিয়ার সুমিতের ‘মাস্টার’ সিনেমার কাজ। বাঁধন অভিনীত আরেক সিনেমা ‘এশা মার্ডার’ পবিত্র ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা।

এ সম্পর্কিত আরও খবর