প্রিয়াঙ্কার নতুন হেয়ার স্টাইল, নাকি নেকলেস? কোনটা ছেড়ে কোনটা দেখবেন নেটিজেন!

বলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-05-22 14:42:20

কান চলচ্চিত্র উৎসব এখন বিশ্ব বিনোদনের সবচেয়ে আলোচিত ইভেন্ট। সঙ্গত কারণেই কানে অংশ নেওয়া তারকারা উঠে আসছেন আলোচনায়। হলিউড কিংবন্দন্তি মেরলি স্ট্রিপ থেকে শুরু করে বাংলাদেশের আশনা হাবিব ভাবনা, আমেরিকান অভিনেত্রী কেট ব্ল্যানচেট, অস্কারজয়ী জুলিয়ান মুর থেকে বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই, কিয়ারা আদভানি, ঊর্বশী রওটেলা, জ্যাকুলিন ফার্নান্দেজ, এমনকি ভারতের মধ্য প্রদেশের গ্রাম থেকে উঠে আসা ফ্যাশন ইনফ্লুয়েন্সার ন্যান্সি তিয়াগী- সবাই কানের জন্য আলোচিত হয়েছেন সদ্য।

তবে কানে না গিয়েও লাইমলাইট কেড়ে নিলেন ভারতের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া! গতকাল প্রকাশিত তার নতুন ছবি আর ভিডিওতে এখন মেতে উঠেছেন নেটিজেন। অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখছেন, প্রিয়াঙ্কার নতুন হেয়ার স্টাইল দেখবেন নাকি নেকলেস?

অ্যানা হ্যাথাওয়ে ও প্রিয়াঙ্কা চোপড়া

গতকাল বিশ্ববিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড বুলগেরির এক অনুষ্ঠান হয় যুক্তরাষ্ট্রে। সেখানে অস্কারজয়ী হলিউড সুন্দরী অ্যানা হ্যাথাওয়ে উপস্থিত ছিলেন। তিনি আবার সম্প্রতি ‘দ্য আইডিয়া অফ ইউ’ ছবির সদ্য দারুণ আলোচিত হয়েছেন। অথচ তিনিও টিকতে পারলেন দেশি গার্ল প্রিয়াঙ্কার গ্ল্যামারের সামনে।

এদিন প্রিয়াঙ্কা হাজির হন নতুন হেয়ার স্টাইলে। তার দীঘল ঘন কালো চুল কেটে একেবারেই শর্ট করে ফেলেছেন। চুল গিয়ে পড়েছে কেবল ঘাড় অবধি। তাতেই পিসির সৌন্দর্যে যেন নতুন মাত্রা পেয়েছে।

বুলগেরি ইভেন্টে নতুন হেয়ার স্টাইল ও উচ্চমূল্যের আকর্ষনীয় নেকলেসে প্রিয়াঙ্কা

এদিন শুধু ‘জংলি বিল্লী’র নতুন চুলের কাটিংই নজর কাড়েনি। তার গলার ডায়মন্ডের ইউনিক নেকলেস দেখে তো ফিদা ফ্যাশনপ্রিয় নেট জনতা।

প্রিয়াঙ্কা বুলগেরির শুভেচ্ছাদূত হিসেবে এই ব্র্যান্ডের নতুন কালেকশন পরে হাজির হন। তার নেকলেসটি বানাতে সময় লেগেছে দুই হাজার আটশ’ ঘন্টা! ২০৮ ক্যারট ডায়মন্ডের সঙ্গে প্ল্যাটিনামের মিশেলে তৈরী এই নেকলেসের দাম শুনলে যে কারও চোখ কপালে উঠতে বাধ্য! অফিশিয়াল দাম জানা না গেলেও গুঞ্জন উঠেছে, এই নেকলেসের দাম ৩৭.৩ মিলিয়ন ডলার অর্থাৎ ৪৩১ কোটি টাকার মতো!

গত বছরের মেট গালা অনুষ্ঠানে অনুষ্ঠানেও উচ্চমূল্যের নেকলেস পরেন প্রিয়াঙ্কা

এবারই প্রথম নয়, এর আগেও প্রিয়াঙ্কা বিপুল অংকের নেকলেস পরেছেন মেট গালা ২০২৩ অনুষ্ঠানে। সেটিও ছিল এই বুলগেরি ব্র্যান্ডের। তার দাম ছিল ২৫ মিলিয়ন ডলার অর্থাৎ ৩০০ কোটি টাকা। প্রিয়াঙ্কার নতুন নেকলেসের নাম যদি সত্যিই ৮৩২ কোটি টাকা হয় তবে তিনিই বুলগেরির ইতিহাসে সবচেয়ে দামি গয়না পরেছেন।

এ সম্পর্কিত আরও খবর