জন্মদিনে সাবিলার বড় কাজের ঘোষণা

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-05-27 17:32:24

নাটক একেবারেই বেছে বেছে করছিলেন, গুটি কয়েক যা করছিলেন তাতেও ছিল গল্প-চরিত্রের শক্তিশালী অবস্থান। তবে বর্তমানে ভালো কাজের সুযোগ বেশি পাওয়া যাচ্ছে ওটিটি আর সিনেমায়। তাই ছোটপর্দার নন্দিত অভিনেত্রী সাবিলা নূরও সেই পথে এগোচ্ছেন।

তিনি একটি সিনেমার ঘোষণা দিয়ে ফেললেও অবাক হওয়ার কিছুই নেই। তবে আপাতত ওটিটিতে বড় চমকের ঘোষণা এসেছে এই অভিনেত্রীর। আজ সাবিলা নূরের জন্মদিন। নায়িকার জীবনের বিশেষ এই দিনটিকেই বেছে নিয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। বলা ভালো, সাবিলাকে তার নতুন কাজের পোস্টার প্রকাশের মাধ্যমে জন্মদিনে সারপ্রাইজ দিয়েছেন তিনি।

‘গোলাম মামুন’ সিরিজে সাবিলা নূরের লুক

সেই পোস্টারে দেখা যাচ্ছে- গাঢ় নীল ফুলহাতা শার্ট আর কালো প্যান্ট-বেল্ট পরা সাবিলাকে। চুল টেনে বাঁধা, হাতে পিস্তল, চোখে তিক্ষ্ন দৃষ্টি। পোস্টারেই লেখা আছে, এটি জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম হইচই-এর ‘গোলাম মামুন’ সিরিজে সাবিলার লুক। এতে তিনি রাহী নামের একজন ডিফেন্স কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন।

পোস্টার প্রকাশের সঙ্গে সঙ্গেই নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘কাজটি নিয়ে আমি খুব আশাবাদী। কারণ এই গল্পের সঙ্গে আমাদের সমাজের প্রতিটি মানুষ সহজেই যোগাযোগ স্থাপন করতে পারবেন। আমরা আইনের মানুষদের সেভাবে দেখার স্বপ্ন দেখি এখানে সেভাবেই দেখা যাবে অপূর্বকে। তিনি গোলাম মামুন চরিত্রে রূপদান করেছেন। সাবিলা নূর রয়েছেন খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।’

‘গোলাম মামুন’ সিরিজে অপূর্বর লুক

সাবিলার পোস্টারের একদিন আগেই অর্থাৎ গতকাল (২৬ মে) অপূর্বর পোস্টার প্রকাশ করেন নির্মাতা শিহাব শাহীন। তাতেই লেখা ছিল, সিরিজটি হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে আগামী ১৩ জুন।

এদিকে, জন্মদিন কেমন কাটছে জানতে চাইলে সাবিলা নূর বার্তা২৪.কমকে বলেন, ‘সাদামাটাভাবেই জন্মদিন কাটাচ্ছি। বড় করে কোন আয়োজন করিনি। তবে আমার জন্মদিন কিছুতেই সাদামাটা থাকে না। সোশ্যাল মিডিয়ার কল্যাণে সবাই জেনে যাওয়ার ফলে অনেক মানুষের দোয়া, শুভেচ্ছা ও শুভকামনা পাই। প্রতিটি জন্মদিনেই পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু বান্ধব থেকে শুরু করে আমার সহকর্মী, শুভানুধ্যায়ী, ভক্ত- সবার ভালোবাসার সিক্ত হই। এতো এতো শুভেচ্ছাবার্তা আসে যে গুনে শেষ করা যায় না। জন্মদিন আসলে আমি আরেকবার বুঝতে পারি আমাকে সবাই কতোটা ভালোবাসেন। এটা সবার ভাগ্যে জোটে না। আমি এই ভালোবাসাকে মনের মধ্যে আজীবন ধারণ করে রাখতে চাই।’

সাবিলা নূর /  ছবি : ফেসবুক

এ সম্পর্কিত আরও খবর