শাকিব খানের শরীর নিয়ে হাস্যরস!

ছোটপর্দা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-06-13 17:59:32

কিছুদিন আগেই সুপারস্টার শাকিব খানের সঙ্গে মার্কিন এক মডেলের অবকাশ যাপনের ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পরে জানা যায়, ওটা আসলে একটি বিজ্ঞাপনের দৃশ্য। শাকিব খান ও কেলসি নথেজ একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন। বিজ্ঞাপনটি একটি সাবানের। নির্মাণ করেছেন মেধাবী নির্মাতা ইফতেখার চৌধুরী।

এবার সেই বিজ্ঞাপনের শর্ট ভার্সন এসেছে ব্র্যান্ডটির সোশ্যাল মিডিয়া পেজে। পরে সেই ভিডিও শেয়ার করা হয়েছে শাকিব খানের ভেরিফায়েড পেজেও। আর তা দেখেই চক্ষু চড়ক গাছ সবার। ভিডিওর একটি দৃশ্যে দেখা যাচ্ছে শার্টের বাটন খুলে শরীরে হাওয়া খেতে খেতে বিচে ঘুরছেন শাকিব খান। আর সেই দৃশ্যই জন্ম দিয়েছে হাস্যরসের। কারণ এই দৃশ্যে শাকিবের যে বডি স্ট্রাকচার, তাতে দেখা যাচ্ছে সিক্স প্যাক অ্যাবস। আদতে আগে কখনোই শাকিবের এমন আকর্ষনীয় বডি স্ট্রাকচার দেখা যায়নি। 

বিজ্ঞাপনের দৃশ্যে কেলসি নথেজ ও শাকিব খান

তাইতো ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই শাকিবের সিক্স প্যাক অ্যাবস নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকে বলছেন, বিদেশি কোন মডেলের শরীরে শাকিবের মুখ লাগিয়ে দেওয়া হয়েছে! কেউ লিখেছেন, ফেক বডি লাগানোর কী দরকার ছিল?

শাকিব খানের বর্তমান যে অবস্থান তাতে তার কোন কাজে এ ধরনের জিনিস আশা করেন না ভক্তরা। ফলে সমালোচনা আশাটাই স্বাভাবিক।

এই সিক্স প্যাক অ্যাবস কি আসলেই শাকিব খানের?

এবারই প্রথম নয়, ইফতেখারের পরিচালনায় শাকিব খান এর আগে ‘রাজত্ব’ নামে একটি চলচ্চিত্রেও কাজ করেছিলেন। ইফতেখার চৌধুরী বার্তা২৪.কমকে বলেন, ‘লিলি একটি আন্তর্জাতিক ব্র্যান্ড। এই শাবানের বিজ্ঞাপনে অনেক চমক রয়েছে। আস্তে আস্তে সব প্রকাশ করব। ৩০ সেকেন্ডের এই বিজ্ঞাপনের শুটিং হয়েছে যুক্তরাষ্ট্রের নাসা বাহামাতে। আমার জানা মতে এই লোকেশনে এর আগে বাংলাদেশ তো দূরের কথা, ভারত-পাকিস্তানেরও কোন কাজের শুটিং হয়নি। খুব শিগগিরই বিজ্ঞাপনটি দেশ ও বিদেশের নানা মাধ্যমে প্রচার হবে। এটি একটি সাড়া জাগানো কাজ হবে বলে আমার বিশ্বাস।’

এ সম্পর্কিত আরও খবর