সাকলায়েনের জন্য খারাপ লাগছে পরীমনির

, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-06-25 20:38:20

আলোচিত চিত্রনায়িকা পরীমনি ইস্যুতে চাকরি হারাচ্ছেন ঢাকা মেট্রোপলিটন গুলশান গোয়েন্দা পুলিশের সাবেক এডিসি ও বর্তমানে ঝিনাইদহ জেলার ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সাকলায়েন। এ ঘটনায় দেশব্যাপী ফের টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে ঢালিউডের চিত্রনায়িকা পরীমনি।

এ নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন সুন্দরী এ নায়িকা। তার সাথে সম্পর্কের জেরে গোলাম সাকলায়েনের এ পরিণতির জন্য মন ভেঙ্গেছে পরীমনির। তিনি বলেন, কেবল সম্পর্কে কারণে চাকরি যাবে তা হতে পারে না। সাকলায়েনের জন্য খারাপ লাগছে, সে ব্যক্তিগত আক্রোশের শিকার। তাকে সরানোর জন্য আমাকে জড়িয়ে অদ্ভুত কিছু কারণ দাঁড় করানো হচ্ছে।

তিনি আরও বলেন, সম্পর্কের বিষয় যদি আসে, এটা তো একজনের ব্যাপার না, দুজনের পক্ষ থেকেই আসে। এখন পর্যন্তও আমাদের সম্পর্কটা তো মানুষের কাছে পরিষ্কার নয়। আমরা প্রেমে ছিলাম, নাকি কী করছি, কোনো কিছুই তো পরিষ্কার নয়। এটা না সাকলায়েনের কাছে জানতে চাওয়া হয়েছে, না আমার কাছে। সবখানে মনগড়া জিনিস লেখা হয়েছে, জানাজানি হয়েছে।

এর আগে সাভারের বোট ক্লাবে পরীমণির ধর্ষণ চেষ্টার ঘটনায় দায়ের করা মামলার তদারকি কর্মকর্তা ছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি)র এডিসি গোলাম সাকলায়েন শিথিল। মামলার তদন্তের সূত্রে মামলার বাদী পরীমণির সঙ্গে প্রেমের সম্পর্ক জড়ান সাকলায়েন। এমনকি পরীমণিকে নিয়ে সরকারি বাসায় ১৮ ঘণ্টা সময় কাটানোর ঘটনা প্রকাশিত হওয়ার পর ডিবি থেকে সাকলায়েনকে সরিয়ে দেওয়া হয়। এই ঘটনায় এক বছর তদন্ত শেষে তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর পরামর্শ দিয়েছে তদন্ত কমিটি।

গত ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের শৃঙ্খলা শাখা ২ এর উপ সচিব রোকেয়া পারভীন জুঁই স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর