দুই নায়িকাকে নিয়ে আসছেন ভিকি জাহেদ

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-06-27 17:20:09

ভিকি জাহেদ এই সময়ের অন্যতম দর্শকপ্রিয় নির্মাতা। তার প্রতিটি কাজ দর্শক সাদরে গ্রহণ করেন। গেল কোরবানির ঈদেও তিনি শক্তিমান অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে নিয়ে নির্মাণ করেন টেলিভিশন ফিকশন ‘তিথিডোর’। চারিদিকে এখনো নাটকটির দারুণ প্রশংসা শোনা যাচ্ছে।

সেই সাফল্যের রেশ কাটতে না কাটতেই ভিকি জাহেদের নতুন কাজের খবর সামনে এলো। এবার আর এক নায়িকা নয়, দর্শকপ্রিয় দুই নায়িকাকে নিয়ে হাজির হতে চলেছেন ভিকি।

পোস্টারে ফারিণ

এ সময়ের জনপ্রিয় দুই অভিনেত্রী তাসনিয়া ফারিণ এবং সালহা খানম নাদিয়া অভিনয় করেছন ভিকি জাহেদের ওয়েব কনটেন্ট ‘একটি খোলা জানালা’য়। এরইমধ্যে এই কাজের দুটি পোস্টার উন্মোচিত হয়েছে। একটিতে দেখা যাচ্ছে তাসনিয়া ফারিণকে, অন্যটিতে সালহা খানম নাদিয়াকে।

মজার বিষয় হলো দুজনের পরণেই রয়েছে নার্সের পোশাক। সঙ্গে ভিকি জাহেদের অন্য সব কাজের মতো সাসপেন্সের ছোঁয়া।

ভিকি জাহেদ

‘একটি খোলা জানালা’ সম্মন্ধে গুণী নির্মাতা ভিকি জাহেদ বার্তা২৪.কমকে বলেন, ‘এটি শিগগিরই ওয়েব প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পাবে। তবে এটি কোন ওয়েব ফিল্ম বা ওয়েব সিরিজ নয়। এটি মূলত একটি শর্টফিল্ম, যার দৈর্ঘ্য আধ ঘণ্টার মতো।’

তিনি আরও বলেন, ‘পোস্টার দেখেই অনেকে বুঝতে পেরেছেন যে এটি হাসপাতালের নার্সদের গল্প। আসলেই তাই, এখানে কোন পুরুষ প্রধাণ চরিত্র নেই। ফারিণ আর নাদিয়াসহ আরও কয়েকজন নার্সের জীবন ঘিরে গল্প আবর্তিত হয়েছে। আমি বেশিরভাগ ক্ষেত্রে থ্রিলার নির্মাণ করি, এটিও তেমন একটি কাজ। সঙ্গে হরর স্বাদ পাওয়া যাবে। রাতে কাজটি দেখলে বেশি মজা পাওয়া যাবে।’

পোস্টারে নাদিয়া

নির্মাতা জানান, ‘একটি খোলা জানালা’র শুটিং হয়েছে এ বছরেই। ফারিণ ও নাদিয়া দুজনই চরিত্রটি দারুণভাবে ফুটিয়ে তুলেছেন। এই অভিনেত্রীও কাজটি নিয়ে আশাবাদী।

প্রসঙ্গত, ফারিণ এখন রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানে তিনি গত মঙ্গলবার কোপা আমেরিকা টুর্নামেন্টে আর্জেন্টিনার ম্যাচ উপভোগ করেছেন গ্যালারীতে বসে। আর নাদিয়া সদ্য বিয়ে করেছেন অভিনেতা সালমান আরাফাতকে। এখন তারা হানিমুন করতে কক্সবাজারে আছেন। দুই অভিনেত্রীই যার যার অবস্থান থেকে সোশ্যাল মিডিয়ায় সুন্দর সুন্দর ছবি শেয়ার করছেন ভক্তদের সঙ্গে।

স্বামীর সঙ্গে কক্সবাজারে নাদিয়া ও কোপা আমেরিকায় ফারিণ

এ সম্পর্কিত আরও খবর