খুরশিদ আলমের কালজয়ী গান নিয়ে পড়শীর নতুন আয়োজন

সুরতাল, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-06-30 20:58:48

প্রখ্যাত গায়ক খুরশিদ আলমের কালজয়ী গান ‘আজকে না হয় ভালোবাসো, আর কোনো দিন নয়’কে নতুন রূপে দর্শকের সামনে নিয়ে এলেন তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। গত বুধবার পড়শীর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গানটি ‘এই দুটি চোখে’ নামে নতুন একটি মিউজিক ভিডিও। আর তাতেই পড়শী কোরাস হিসেবে ব্যবহার করেছেন খুরশিদ আলমের গানটির এই দুটি লাইন।

‘এই দুটি চোখে’ গানটির ভিডিওতে পড়শীকে দেখা গেল ব্যাংক ডাকাতের ভূমিকায়। তার সঙ্গে আছেন ইমরান আহমেদ সওদাগর। তিনি অভিনয় করেছেন পুলিশ কর্মকর্তার চরিত্রে, যিনি পড়শীকে আইনের আওতায় আনতে ছদ্মবেশে তার দলে যোগ দেন। একসময় একে অপরের প্রেমে পড়ে যান। শেষ পর্যন্ত কী পুলিশ ব্যাংক ডাকাত পড়শীকে গ্রেপ্তার করতে পারবে নাকি ঘটবে অন্যকিছু জানতে হলে দেখতে হবে এই মিউজিক ভিডিওটি।

‘এই দুটি চোখে’ মিউজিক ভিডিওর পোস্টার

পড়শী বলেন, ‘শ্রোতারা আমার কাছ থেকে সব সময় রোমান্টিক ঘরানার গান শুনতে চায়। কিন্তু ব্যক্তিগতভাবে আমি সব সময় ভিন্ন ধরনের কিছু করার চেষ্টা করি। অনেক দিন পর এই ধরনের গান করা হলো। শোনার পাশাপাশি গান এখন দেখার বিষয়। তাই গানের ভিডিওতে একটি গল্প তুলে ধরা হয়েছে। আশা করছি, সবাই উপভোগ করবেন মিউজিক ভিডিওটি।’

সুদীপ কুমার দীপের লেখা গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন জুয়েল মোর্শেদ। গানের র‌্যাপ অংশ গেয়েছেন জি এম আশরাফ। এ ছাড়া এই গানে কোরাস হিসেবে ব্যবহার করা হয়েছে। ভিডিও পরিচালনা করেছেন সোহেল রাজ।

সাবরিনা পড়শী

সর্বশেষ গত বছর নতুন গান নিয়ে এসেছিলেন পড়শী। ‘ওরে মন’ শিরোনামের গানটিতে তার সঙ্গে গেয়েছিলেন আরেফিন রুমি। গানের ভিডিওতে মডেল হিসেবেও দেখা গেছে দুই শিল্পীকে।
এদিকে পড়শি এখন শুধু গানের শিল্পী নন, নিয়মিত তাকে দেখা যায় নাটকে অভিনয় করতে। পড়শী বলেন, ‘একাধিক নাটকের চিত্রনাট্য পেলেও পছন্দ হয়নি। তাই গেলো কোরবানির ঈদের কোনো নাটকে অভিনয় করিনি। আমি আসলে বেশি কাজ করাতে বিশ্বাসী নই। গানের ক্ষেত্রেও তাই। পছন্দ না হলে কোনো কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। কাজ কম করলে ভেবেচিন্তে করা যায়, কাজটা ভালো হয়।’

সাবরিনা পড়শী

এ সম্পর্কিত আরও খবর