‘তুফান’-এর পর রাফীর নতুন প্রজেক্ট বঙ্গ’র ‘ব্ল্যাক মানি’

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-07-04 15:20:43

এ সময়ের দেশের অন্যতম হিট মেকার রায়হান রাফী। তার ‘তুফান’ সিনেমাটি এখন দেশে ও বিদেশের সিনেমা হলে চলেছে মহাসমারোহে। শুধু বড়পর্দা নয়, রাফী এরইমধ্যে নিজেকে প্রমাণ করেছেন ওয়েবের দুনিয়ায়ও। তার একাধিক সফল ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্ম রয়েছে তার ঝুলিতে।

এই জনপ্রিয় নির্মাতা এবার আসছেন দেশের জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ’র ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’ নিয়ে। সম্প্রতি বঙ্গ’র অফিসে পরিচালক রাফী ও বঙ্গ'র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু’র মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। তবে এই সিরিজে কোন তারকারা অভিনয় করবেন তা এখনো জানাতে নারাজ নির্মাতা কিংবা প্ল্যাটফর্ম।

এ প্রসঙ্গে পরিচালক রাফী বলেন, “ব্ল্যাক মানি’ বঙ্গ’র সাথে আমার প্রথম কাজ। সাধারণত আমি যে ধরণের গল্প পর্দায় বলার চেষ্টা করি, এটি সেটি থেকে অনেকটাই ভিন্ন। বঙ্গ'র সাথে এরকম একটা প্রজেক্টে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।”

প্রযোজক মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “রাফী এদেশের এমন একজন নির্মাতা যে তার প্রথম কাজ ‘পোড়ামন-২’ দিযেই তার স্বাতন্ত্র ও সক্ষমতা প্রমাণে সফল। রাফীর প্রতি আমার মুগ্ধতা সেই পোড়ামন-২ থেকেই। পরবর্তিতে, আমরা বঙ্গ থেকে রাফীর ‘পোড়ামন-২’ এবং ‘দহন’ সিনেমা দুটির ডিজিটাল ডিস্ট্রিবিউশন রাইটস গ্রহণ করি। দুটো ছবিই বঙ্গ’র দর্শকনন্দিত হয়। আর এখনে তো দেশে ও প্রবাসে রাফীর ‘তুফান’ অভূতপূর্ব সফলতা দেখিয়েছে।’’

ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’র নেপথ্যে কাজ করবেন এই মানুষগুলো

তিনি আরও বলেন, ‘‘ব্ল্যাক মানি’ গল্পটি রাফী আমাকে এই বছরের শুরুতেই শোনায়। যার ধারাবাহিকতায় গত ২ জুলাই তার সাথে আমাদের চুক্তি স্বাক্ষরিত হয়। ‘ব্ল্যাক মানি’ নিয়ে আমরা বঙ্গ পরিবার অত্যন্ত আশাবাদি। আমি বিশ্বাস করি এটিও রায়হান রাফীর আরেকটি সফল কাজ হবে। বাংলা কন্টেন্ট আরও একধাপ এগিয়ে যাবে দেশে এবং প্রবাসে ।”

বঙ্গ এ দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল কনটেন্ট প্ল্যাটফর্ম। যা সিনেমা, ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম, নাটক, ডাবিংকৃত সিরিজসহ নানা রকম অরিজিনাল কনটেন্ট নিয়ে এর দর্শকদের বিস্তৃত এক বিনোদনের সুযোগ করে দেয়। উচ্চমানের বিনোদন প্রদানের প্রতিশ্রুতি নিয়ে, বঙ্গ বিভিন্ন ও আকর্ষণীয় কনটেন্ট খুঁজছেন এমন দর্শকদের জন্য প্রিয় গন্তব্য হিসাবে অব্যাহত রয়েছে। বঙ্গ’র জনপ্রিয় সব কন্টেন্টগুলোর মধ্যে রয়েছে "ফিমেল ৪," "অসময়," "লাভ স্টোরিজ," "হোটেল রিলাক্স," ও "শার্ক ট্যাঙ্ক বাংলাদেশ।" এছাড়াও, বঙ্গ’তে টি-স্পোর্টস রয়েছে, যেখানে দর্শকরা কোপা আমেরিকা, ইউরো কাপ ইত্যাদি বিশ্বের জনপ্রিয় সব টুর্নামেন্ট দেখতে পারেন।

এ সম্পর্কিত আরও খবর