বাংলাদেশে ‘কলকাতা ডায়েরিজ’ নিয়ে আসছেন শ্রীলেখা ও দর্শনা

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-07-14 13:33:34

কলকাতার দুই প্রজন্মের জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রীলেখা মিত্র আর দর্শনা বণিককে নিয়ে ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন ঢাকার নির্মাতা রাশেদ রাহা। তাও আবার বাংলাদেশের জনপ্রিয় ওয়েব প্লটফর্ম ‘বঙ্গ’র জন্য।

আসছে ১৮ জুলাই বঙ্গতে প্রকাশ পাবে ‘কলকাতা ডায়েরিজ’ নামের সেই ওয়েব ফিল্মটি। এর গল্প লিখেছেন বিনোদন সাংবাদিক খায়রুল বাসার নির্ঝর। এতে শ্রীলেখা অভিনীত চরিত্রের নাম অনামিকা আর দর্শনা অভিনয় করেছেন শর্মি নামের একটি চরিত্রে। তাদের সঙ্গে আছেন বাংলাদেশের তরুণ অভিনেতা সিফাত আমিন শুভ ও পশ্চিমবঙ্গের শান্তিলাল মুখোপাধ্যায়, অভিজিৎ গুহ প্রমুখ। শুটিং হয়েছে কলকাতার নিউটাউন ও রাজারহাট অঞ্চলে।

‘কলকাতা ডায়েরিজ’-এর তিন শিল্পী শ্রীলেখা, সিফাত ও দর্শনা

‘কলকাতা ডায়েরিজ’-এর গল্পে দেখা যাবে শ্রীলেখা একজন সফল উদ্যোক্তা। তার অফিসে কাজ করে দর্শনা। বয়সের ব্যবধান থাকলেও তাদের মধ্যে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ঘটনাক্রমে তাদের সঙ্গে যুক্ত হয় স্ট্যান্ডআপ কমেডিয়ান সিফাত। শ্রীলেখা এখন একজন সফল নারী হলেও অতীত তার পিছু ছাড়ে না। এই তিনজনের পারস্পরিক সম্পর্ক ভিন্ন মোড় নেয়, যখন শ্রীলেখার প্রাক্তন স্বামী সুব্রত জেল থেকে ছাড়া পেয়ে ফিরে আসে।

ওয়েব ফিল্মটি নিয়ে শ্রীলেখা মিত্র বলেন, ‘কাজটা করে ভালো লেগেছে। এখন কতটা ভালো করতে পারলাম সেটা দর্শক ভালো বলতে পারবেন।’

‘কলকাতা ডায়েরিজ’-এর পোস্টার

দর্শনা বণিক বলেন, ‘এই ওয়েব ফিল্মে অভিনয়ের অভিজ্ঞতা আমার কাছে আলাদা। কারণ এবারই প্রথম নির্মাতা রাশেদ রাহা, সহশিল্পী হিসেবে শ্রীলেখা মিত্র এবং সিফাত আমিনের সাথে কাজ করেছি। গল্পটা বাংলাদেশে লেখা হয়েছে। কিন্তু পুরো শুটিংটা হয়েছে কলকাতায়। এক্সপেরিয়েন্স খুবই ভালো ছিল। কলকাতা ডায়েরিজ মূলত বন্ধুত্বের গল্প, সম্পর্কের গল্প। আজকের দিনের শহরের একটা গল্প। আমি যে চরিত্রটা প্লে করেছি, সে রকম চরিত্র প্রচুর আছে আমাদের আশপাশে। গল্পটির সঙ্গে দর্শক রিলেট করতে পারবেন।’

এ সম্পর্কিত আরও খবর