এবার বাংলাদেশের ছাত্রদের দুঃখে ব্যথিত ইমরান হাশমি

, বিনোদন

বিনোদন ডেস্ক, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম। | 2024-07-18 11:49:27

দেশে বর্তমানে চলমান কোটা সংস্কার আন্দোলন দিনে দিনে ভয়াবহ রূপ ধারণ করছে। শিক্ষার্থীদের একদফা দাবির ফলাফল স্বরূপ আজ আবার এতবছর পর রাজপথ রক্তে ভিজে উঠেছে। নিহত এবং আহত শিক্ষার্থীদের সমর্থন করছেন অনেক তারকারাও।

বাংলাদেশের কোটা সংস্কার আন্দোলন এখন কেবল দেশের মধ্যেই সীমাবদ্ধ নেই। আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমেও এখন আন্দোলনের এই খবর শিরোনামে রয়েছে। প্রথম দিকে দেশীয় অধিকাংশ শিল্পী এবং তারকারা চুপ থাকলেও এখন একে একে সকলেই শিক্ষার্থীদের প্রতি সমবেদনা জানাচ্ছে।

অভিনেতার পোস্ট

ভারতীয় জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি তার নিজস্ব একাউন্ট থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন, ‘আমি আর কোনো মায়ের কোল খালি দেখতে চাইনা। আর কোনো বুকে রক্ত দেখতে চাইনা। আমি আর কারো কান্না শুনতে চাই না। তাই অনুগ্রহ করে আলোচনায় বসুন এবং একটি যৌক্তিক সমাধান খুঁজে বের করার চেষ্টা করুন। ছেলেমেয়ে গুলোকে অক্ষতভাবে ঘরে ফিরে যেতে দিন, বিশ্ববিদ্যালয় হোক নিরাপদ।’ এরপর তিনি ‘সেইভ বাংলাদেশী স্টুডেন্টস’ হ্যাশট্যাগও ব্যবহার করেন।

এছাড়া এর আগে ওপার বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ছাত্রদের পক্ষে সমর্থন জানান। তার পোস্টে বাংলাদেশের প্রতি তার এবং তার পরিবারের ভালোবাসা ফুটে ওঠে। ঢাবি ঘোরার অভিজ্ঞতা এবং জাবিতে আসার ইচ্ছার কথাও উল্লেখ করেছিলেন তিনি।  

এ সম্পর্কিত আরও খবর