নদীর বুকে নৌকা ভাসিয়ে কনে রূপে এলেন ফারিয়া

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-12-15 15:50:13

ঢাকার মিরপুর ক্যান্টনমেন্টের জল জোছনায় বিশাল একটি দীঘি আছে। এর ওপর ভেসে আসছে একটি নৌকা। তার ওপর কনে সাজে শবনম ফারিয়া। নদীর বুকে নৌকা ভাসিয়ে তীরে পৌঁছালেন জনপ্রিয় এই অভিনেত্রী।

 কোনও শুটিংয়ের দৃশ্য নয়, শবনম ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের কথা বলছি। ভেন্যুতে পৌঁছাতে স্থলপথ বা আকাশপথ নয়, জলপথ ব্যবহার করেছেন তিনি। আর তার বর হারুনুর রশীদ অপু এসেছেন ঘোড়ার গাড়িতে চড়ে।

 

আজ শুক্রবার (১ ফেব্রুয়ারি) শবনম ফারিয়া ও অপুর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানকে ঘিরে জল জোছনা হয়ে ওঠে তারকাদের মিলনমেলা। চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীতাঙ্গনের শিল্পী-কুশলীরা তাদের শুভকামনা জানাতে আসেন। এখানে আরও ছিলেন দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুরা।

 ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে বন্ধুত্ব হয় জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুনুর রশীদ অপুর। পরে দুই পরিবার তাদের চারহাত এক করে দিতে সম্মতি জানায়। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে দু’জনের আংটিবদল হয়। এরপর ঘরোয়াভাবে গত বছরের ১৮ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা।

গত ২৬ জানুয়ারি অনুষ্ঠিত হয় শবনম ফারিয়ার মেহেদি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অংশ নেন জয়া আহসান, নুসরাত ইমরোজ তিশা, সাফা কবির, আশনা হাবিব ভাবনা, সুইটি, নাদিয়াসহ অনেক তারকা। 

এ সম্পর্কিত আরও খবর