নতুন ধারাবাহিকের নাম ভূমিকায় মৌসুমী হামিদ-কেয়া পায়েল

ছোটপর্দা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-09-01 17:31:16

শোবিজের জনপ্রিয় দুই তারকা মৌসুমী হামিদ আর কেয়া পায়েল। এবার একসঙ্গে আসছেন নতুন ধারাবাহিকে। দীপ্ত টিভির এই নতুন ধারাবাহিক নাটকের নাম ‘শিউলি মালা’।

নাটকের গল্পে শিউলি আর মালা দুই বোন। আর সেই দুই বোনের চরিত্রেই অভিনয় করেছেন এই মেধাবী দুই অভিনেত্রী।

ধারাবাহিকটি আজ (১ সেপ্টেম্বর) থেকে প্রতিদিন সন্ধ্যা ৭টায় প্রচারিত হবে দীপ্ত টিভিতে। খলিল জিবরানের রচনায় ও গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, ইন্তেখাব দিনার, লুৎফর রহমান জর্জ, সমাপ্তি মাশুক, সাবেরী আলম, খলিলুর রহমান কাদেরী, জয়রাজ, আরেফিন জিলানী, শারমিন সুলতানা শর্মী প্রমূখ।

 ‘শিউলি মালা’ ধারাবাহিকের পোস্টার

‘শিউলি মালা’ ধারাবাহিকের গল্পে দেখা যাবে- মফস্বল শহরের সবাই তমিজউদ্দিনকে চেনেন একজন গুনী শিল্পী হিসাবে। তিনি প্যারালাইজড হয়ে ঘরে পড়ে আছেন বছর হতে চললো। মেয়ে শিউলি আর বোন জমিলাই মূলত তমিজের দেখভাল করে। শিউলি মাস্টার্স শেষ করতে পারেনি তার আগেই সংসার চালাতে নেমে গেছে টিউশনি করতে। তবে মালা যথেষ্ট মেধাবী হওয়ায় সে আশা লতা মহিলা বিশ্ববিদ্যালয়ে পড়তে যায় মেধাবৃত্তি নিয়ে।

শিউলি টিউশনি করায় রহমত তালুকদারের নাতনি নিশিকে। রহমত তালুকদার এলকার বড় ঠিকাদার, তার ছেলে সিয়াম পছন্দ করে শিউলিকে। সিয়াম বিসিএস করার জন্য রাতদিন খেটে পড়াশোনা করছে। এদিকে রহমত সিয়ামের বিয়ের ব্যাপারে কথা বলে রেখেছে এলাকার ক্ষমতাধর মেম্বর ফরিদ মোল্লার সাথে। ফরিদের মেয়ে আফসানা, সিয়াম, শিউলি তিনজন প্রায় একসাথেই বেড়ে উঠেছে। আফসানা সিয়ামকে পছন্দ করে তবে শিউলির প্রতি দুর্বলতার কথা জানতে পেরে বিয়ের সিদ্ধান্তের ভার ছেড়ে দেয় সিয়ামের ওপরেই।

 ‘শিউলি মালা’ ধারাবাহিকের দৃশ্যে কেয়া পায়েল

অন্যদিকে ফুফু জমিলার কলিগ বিপত্নীক কামরুল পছন্দ করে শিউলিকে, বিয়ে করতে চায় জমিলার সাহায্য নিয়ে। শিউলি সেটা বুঝতে পেরে নিজেকে সরিয়ে রাখে। আর মালা এসে কলেজের হোষ্টেলে উঠতেই শহরের বিরাট ব্যবসায়ী আমজাদ খানের মেয়ে রাহার সাথে ঝামেলায় জড়ায়। এভাবেই দুই বোনের জীবনের নানা ঘটনা নিয়ে চলতে থাকে প্রতিদিনের ধারাবহিক ‘শিউলি মালা’।

এ সম্পর্কিত আরও খবর