রাফীর `ব্ল্যাক মানি’তে অ্যাকশন হিরো রুবেল, আছেন পূজাও

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-05 18:49:04

‘পোড়ামন ২’, ‘দহন’, ‘পরাণ’, ‘দামাল’, ‘তুফান’ সিনেমাগুলো দিয়ে ঢালিউডের সবচেয়ে চাহিদাসম্পন্ন পরিচালক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রায়হান রাফী। পাশাপাশি ফ্রাইডে, ৭ নম্বর ফ্লোর, টান, খাঁচার ভেতর অচিন পাখি, জানোয়ার-এর মতো ওয়েব ফিল্ম নির্মাণ করে প্রশংসিত হয়েছেন এই নির্মাতা। প্রথমবার রাফী নিয়ে আসছেন ওয়েব সিরিজ, এটির নাম ‘ব্ল্যাক মানি’। এতে দেখা যাবে একসময়ের তুমুল জনপ্রিয় অ্যাকশন হিরো রুবেলকে।

রাফীর নির্মাণ মুন্সিয়ানায় দর্শক যেমন মুগ্ধ হয়, তেমনি শিল্পীদেরও স্ক্রিনে সঠিক ব্যবহার হতে দেখা যায়। ধারণা করা হচ্ছে, রুবেলকে দিয়েও এই সিরিজে চমক দেখাবেন রাফী।

সিনেমায় অনিয়মিত নায়ক রুবেল। এই কাজটির মাধ্যমে ৯০ দশকের মারকুটে এই নায়কের ডেভিউ হতে যাচ্ছে ওয়েব দুনিয়ায়।

নায়ক রুবেল

শোনা গিয়েছিলো এই সিরিজের নায়িকা হিসেবে থাকবেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এমনকি এখন নাকি রাফী এই অভিনেত্রীর প্রেমে পড়েছেন। তবে সেই গুজব মিথ্যা প্রমাণ করে ‘ব্ল্যাক মানি’র নায়িকা হিসেবে নির্বাচন করা হয়েছে জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরীকে।

‘ব্ল্যাক মানি’ নির্মাণ উপলক্ষে আজ বিকেলে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই জানা যায়, এ বছরেই ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে মুক্তি পাবে ৬ পর্বের এই ওয়েব সিরিজটি। বঙ্গ প্রযোজিত ‘ব্ল্যাক মানি’র শুটিং চলতি সপ্তাহে সৈয়দপুরে শুরু হবে। এতে আরো অভিনয় করবেন সালাউদ্দিন লাভলু, শিবা শানু, ইন্তেখাব দিনার প্রমুখ।

তানজিন তিশা

এদিকে গেল সপ্তাহেই রাফীর ওয়েব ফিল্ম ‘মায়া’ মুক্তি পেল ওটিটি প্লাটফর্ম বিঞ্জে। ইমন-সারিকা জুটিকে নিয়ে নির্মিত ওয়েব ফিল্মটি নিয়ে ইতিবাচক আলোচনাই দেখা যাচ্ছে। এছাড়া চলতি সপ্তাহে বড়পর্দার জন্য ‘লায়ন’ নামে আরেকটি সিনেমার ঘোষণা দিয়েছেন রাফী। যেখানে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার সুপারস্টার জিৎ এবং ঢাকাই সিনেমার তারকা অভিনেতা শরিফুল রাজ।

পূজা চেরী

এ সম্পর্কিত আরও খবর