বন্যা মির্জার বিপরীতে ইরফান

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 12:46:47

বন্যা মির্জা ও ইরফান সাজ্জাদ দুই প্রজন্মের অভিনয়শিল্পী। অসম প্রেমের একটি নাটকে দেখা যাবে তাদের। এর নাম ‘ঝরা পাতার কাব্য’।

বন্যার চরিত্রের নাম মৌ। একটি করপোরেট প্রতিষ্ঠানে কাজ করেন তিনি। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর একমাত্র সন্তান আবিদকে ঘিরেই তার সব। বুদ্ধি হওয়ার পর থেকে আবিদ জানে, তার বাবা থেকেও নেই। এজন্য যেমন কষ্ট হয় তার, তেমনই তার ভেতরে প্রচণ্ড একটা জেদ কাজ করে। আবিদ একা থাকতে পছন্দ করে। পড়ালেখা করতে চায় না। মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করে। এ নিয়ে মৌ দুশ্চিন্তার মধ্যে পড়ে।

এদিকে অফিসে নতুন আসা ইরফানের দায়িত্বশীলতা মৌকে আকৃষ্ট করে। ইরফানও তার প্রতি দুর্বলতা অনুভব করে। মৌর একাকিত্বের সঙ্গী হিসেবে নিজেকে ভাবতে চায়। কিন্তু বয়সের পার্থক্য ও সামাজিক প্রতিকূলতার কথা ভেবে পিছিয়ে আসে।

বিশ্ববিদ্যালয় জীবনের ভালো বন্ধু ফারিনের সঙ্গে বিষয়টা শেয়ার করে ইরফান। কিন্তু তাকে যে ভালোবাসে তা কখনোই বলতে পারেনি ফারিন। ত্রিমুখী সংকটের মধ্য দিয়ে এগিয়ে যায় এই কাহিনী।

‘ঝরা পাতার কাব্য’ লিখেছেন রিয়াদ শিমুল, পরিচালনা করেছেন ওয়াহিদ পলাশ। এতে আরও অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। আগামীকাল শুক্রবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে নাটকটি।

এ সম্পর্কিত আরও খবর