ভালোবাসা দিবসে মৌসুমীর ‘রাত্রির যাত্রী’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 18:55:20

ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ১৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘রাত্রির যাত্রী’। বর্তমানে ছবিটির প্রচারণা নিয়ে কাজ করছেন নির্মাতা ও কলাকুশলীরা।

হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ছবিটিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। তার পাশাপাশি রয়েছেন আনিসুর রহমান মিলন।

‘রাত্রির যাত্রী’তে মৌসুমীকে এক নতুন রূপে দেখতে পাবেন দর্শকরা। ছবিতে নায়িকা আছেন কিন্তু নায়ক নেই। তবু প্রেম আছে, সে প্রেমে ভাঙনের গল্পও আছে। অবশ্য ছবিটির মূল কাহিনি অসম প্রেম বিচ্ছেদের শিকার এক নারীর শহর ভ্রমণের তিক্ত এবং বৈচিত্রময় অভিজ্ঞতা নিয়েই।

ছবিতে মৌসুমী-আনিসুর রহমান মিলনের পাশাপাশি আরও দেখা যাবে- এ টি এম শামসুজ্জামান, সালাহউদ্দিন লাভলু, শহিদুল আলম সাচ্চু, সম্রাট, মারজুক রাসেল, সোনিয়া হোসাইন, শিমুল খান, অরুণা বিশ্বাস, রেবেকা পারভীন, নায়লা নাঈম, সাদিয়া আফরিন, জিয়া তালুকদার, আনান জামান, তানিয়া ইসলাম রিতু প্রমুখ।

ছবিটির একটি আইটেম গানে কোমর দোলাতে দেখা যাবে আলোচিত মডেল নায়লা নাঈমকে। মুশফিক লিটনের সুর-সংগীতে ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন আমেরিকা প্রবাসী রুবাইয়াত জাহান। এর সুর ও সংগীতায়োজন করেছেন মুম্বাইয়ের রাজা কাশিষ।

এ সম্পর্কিত আরও খবর