লেডি মাস্তান তানজিনের পাল্লায় ইরফান

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-09-01 13:34:32

ধনী পরিবারে বেড়ে উঠা ইতি হচ্ছে বাবা-মায়ের একমাত্র সন্তান। কলোনিতে সবাই তাকে এক নামেই চিনে। কারণ সে এলাকার একমাত্র লেডি মাস্তান। সবাই তাকে ভয় পায়, সম্মান করে সালাম দেয়। কলোনির যতো ছোট বোন আছে সবাই তার সঙ্গী। প্রতিদিনই তার নামে কেউ না কেউ বিচার দিয়েই যাবে। কিন্তু ইতির উপর তার বাবা-মা বিরক্ত হলেও কিছু বলতে পারে না কোন এক কারণে!

এদিকে, পরিবার থেকে যদি বিয়ে ঠিক করে তাহলে যে কোন উপায়ে হোক সেটি ভেঙে দেয় ইতি। তবে ইতি ক্যাডার টাইপের হলেও তার কলোনিতে কোন ধরণের কারও প্রতি অন্যায়-অবিচার কিংবা কোন মেয়েকে বিরক্ত তো দূরে থাক কোন ছেলে চোখ তুলে তাকাতে পারে না। যদিওবা ভুলে কেউ করে ফেলে তাহলে ইতির কানে খবর পৌছে যায় সঙ্গে সঙ্গে। এভাবেই চলতে থাকা ইতি একদিন ভুল করে তাদের কলোনিতে আসা নতুন ভাড়াটিয়া চশমা পড়া শ্রাবণকে ভীষণ মাইর দেয়।

তবে কিছুদিনের মধ্যেই জানতে পারে সে ভুল মানুষকে মেরেছে। ব্যাপারটা ইতির মনকে প্রশ্নবিদ্ধ করে ফেলে। ধীরে ধীরে বদলে যেতে থাকে ইতির রূপ। এমনই এক গল্প দেখা যাবে থ্রি সিক্সটি প্রযোজিত ও রানী গুড়া মশলা নিবেদিত বিশেষ নাটক ‘প্রেমহীন প্রেমিকা’-এ।

কুদরত উল্লাহর গল্প ও রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। এতে জুটিবদ্ধ হয়েছেন তানজিন তিশা ও ইরফান সাজ্জাদ। এছাড়া আরও অভিনয় তাসনিম ইমা, এস জুনায়েদ, জুলিয়েট প্রমূখ। বিগ ব্যাঙ এন্টারটেনমেন্টের ব্যানারে ১৬ ফেব্রুয়ারি রাত ৯টা ৫মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটকটি।

এ সম্পর্কিত আরও খবর