এটিই আমার সৌন্দর্য: সোনালি বেন্দ্রে

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 01:42:12

গত বছরের জুলাইয়ে ক্যানসারে আক্রান্ত হওয়ার খরবটি নিশ্চিত করে সকলকে চমকে দিয়েছিলেন তিনি। ক্যারিয়ার, স্বামী, সন্তান ও সংসার ছেড়ে চিকিৎসার জন্য পাড়ি জমিয়েছিলেন নিউইয়র্কে। সেখানেই নিচ্ছিলেন ক্যামোথেরাপি। এমনকী চিকিৎসার প্রয়োজনের নিজের চুল পর‌্যন্ত কেটে ফেলতে হয়েছে তাকে। কিন্তু কোনও কিছুই তাকে আটকে রাখতে পারেনি। সাহস নিয়ে প্রতি মুহূর্তের সঙ্গে মোকাবেলা করেছেন। যার ফল হিসেবে ক্যানসারের মতো মরণব্যাধিকে হারিয়ে দিয়েছেন। কথা হচ্ছে- বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে নিয়ে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/08/1552033641814.jpg

চিকিৎসা শেষে গত ডিসেম্বরে নিজ দেশ মুম্বাইয়ে ফিরেছেন সোনালি বেন্দ্রে। পরিবারের সঙ্গে এই বেশি সময় কাটাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। সেই সঙ্গে অংশ নিচ্ছেন বিভিন্ন সাক্ষাৎকারে। যেখানে সকলকে নিজের ক্যানসার জয়ের গল্প শোনান ‘হাম সাথ সাথ হ্যায়’খ্যাত এই অভিনেত্রী।

শুধু সাক্ষাৎকার নয়, সম্প্রতি ভোগ ম্যাগাজিনের একটি ফটোশুটেও অংশ নিয়েছিলেন সোনালি বেন্দ্রে। যেখানে একেবারে ভিন্নভাবে দেখা গেছে তাকে।

এরইমধ্যে ফটোশুটের বেশ কয়েকটি ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন সোনালি নিজেও। একটি ছাই রঙের পোশাকে দেখা গিয়েছে তাকে। মাথায় চুল নেই বললেই চলে। বক্ষবিভাজিকায় গভীর ক্ষতচিহ্ন। প্রায় মেক-আপ বিহীন লুকে এক অন্য ধরনের সৌন্দর্যের সংজ্ঞা দিয়েছেন সোনালি।

শেয়ার করা ছবির ক্যাপশনে সোনালি লিখেছেন- ‘‘প্রায় নেড়া মাথা, সামান্য মেক-আপ, বক্ষবিভাজিকায় ক্ষতচিহ্ন থাকা কোনও নারীর ছবিও যে ভোগ ম্যাগাজিনের কভারে জায়গা করে নিতে পারে তা বুঝতে পারিনি। প্রথমবার প্রস্তাব শুনে অবাক হয়েছিলাম। কিন্তু ম্যাগাজিনের সঙ্গে যুক্ত বেশ কয়েকজনের সঙ্গে কথা বলে সন্দেহ দূর হয়। তারপরই ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছি। এটিই আমার সৌন্দর্য।’’

এ সম্পর্কিত আরও খবর