স্বামীর সাফল্যে প্রিয়াঙ্কার উল্লাস

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 18:02:37

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস ২০০৫ সালে বড় দুই ভাই জো ও কেভিন জোনাসকে নিয়ে একটি ব্যান্ডদল গঠন করেন। নাম দেন ‘জোনাস ব্রাদার্স’। কিন্তু ছয় বছর আগে ব্যান্ড দলটি ছেড়ে তিন ভাই যে যার পথ বেছে নিয়েছিলেন।

ব্যান্ড দলটি ছেড়ে দেওয়ার পর থেকে তারা আর একসঙ্গে গান করেননি। এমনকী কোনো কনসার্টেও দেখা যায়নি তাদের পারফরম্যান্স।

ছয় বছর পর গত ২ মার্চ ইউটিউবে ‘সাকার’ শিরোনামের একটি গানের ভিডিও প্রকাশ করেছে ‘জোনাস ব্রাদার্স’। তিন ভাই তো বটেই, ভিডিওতে মডেল হয়েছেন নিকের স্ত্রী প্রিয়াঙ্কা ও কেভিনের স্ত্রী ড্যানিয়েল। আছেন জো জোনাসের বাগদত্তা সোফি টার্নারও।

গানটির প্রকাশের পর থেকে ব্যাপক সফলতা পাচ্ছে। এরইমধ্যে ইউটিউবে এটি দেখা হয়েছে ছয় কোটি ৬১ লাখ বারের বেশি। এবার ‘বিলবোর্ড হট হান্ড্রেড’-এ শীর্ষ স্থান দখল করে নিয়েছে গানটি।

এ কারণেই বেজায় উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা চোপড়া সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লিখেছেন- ‘জোনাসরা এক নাম্বার। এর চাইতে গর্ব করার আর কিছু নেই।’

স্বামী নিক জোনাসের সাফল্যে উল্লাসে মেতে উঠেছিলেন বলিউডের এই অভিনেত্রী। ফেসবুকে দুটি ছবি শেয়ার করে সেটি প্রকাশ করেছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

এখনও পর‌্যন্ত ‘জোনাস ব্রাদার্স’ ব্যান্ডদলটির পাঁচটি অ্যালবাম প্রকাশ করেছে। এগুলো হলো- ‘ইটস অ্যাবাউট টাইম’, ‘জোনাস ব্রাদার্স’, ‘অ্যা লিটল বিট লংগার’, ‘লাইনস’ ও ‘ভিনেস অ্যান্ড ট্রাইং টাইমস’।

এ সম্পর্কিত আরও খবর