তারার প্রেমে সিদ্ধার্থ!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 14:14:22

করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মধ্য বলিউডে পা রেখেছেন আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধাওয়ান। আর এই ছবিতে কাজ করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েছিলেন সিদ্ধার্থ-আলিয়া। দীর্ঘদিন চুটিয়ে প্রেমও করেছেন এই তারকা জুটি। কিন্তু হঠাৎ করেই সম্পর্কের পাট চুকিয়ে ফেলেন তারা।

সিদ্ধার্থের সঙ্গে প্রেমের সম্পর্কের পাট চুকিয়ে ফেলার পর বলিউডের আরেক অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে শুরু হয় আলিয়ার মন দেওয়া-নেওয়া। আগামী এপ্রিলে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন বলেও শোনা যাচ্ছে।

এদিকে, আলিয়ার সঙ্গে বিচ্ছেদের পর কোনো নারীর সঙ্গে জড়ায়িনি সিদ্ধার্থের নাম। কিন্তু আবার প্রেমের সাম্পানে ভাসতে শুরু করেছেন বলিউডের এই অভিনেতা।

শোনা যাচ্ছে- বলিউডের নবাগত অভিনেত্রী তারা সুতারিয়ার সঙ্গে মন দেওয়া-নেওয়া শুরু হয়েছে সিদ্ধার্থের। সম্প্রতি নতুন প্রেমিকাকে নিয়ে অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত ‘বদলা’ ছবি দেখতে গিয়েছিলেন এই তারকা জুটি।

এদিকে, করণ জোহরের সঞ্চালিত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হাজির হয়েছিলেন তারা সুতারিয়া। আর সেখানেই তিনি জানান, সিদ্ধার্থ মালহোত্রা তার প্রথম ক্রাশ।

মজার বিষয় হলো- প্রেমিকের অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির সিক্যুয়েল ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন তারা সুতারিয়া। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে টাইগার শ্রফ ও অনন্যা পাণ্ডেকে। আগামী ১৯ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর