হবু বরের চুল কেটে দিলেন পরীমনি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 17:28:04

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সাংবাদিক তামিম হাসান ও চিত্রনায়িকা পরীমনির বাগদান সম্পন্ন হয়। বাগদানের পর থেকে তাদের ভালোবাসা, ঘোরাফেরাসহ নানান খুনসুটির ছবি ফেসবুকে শেয়ার করে যাচ্ছেন এই জুটি। এবার শেয়ার করলেন হবু বরের চুপি চুপি করে চুল কাটার ভিডিও।

শুক্রবার (১৫ মার্চ) তামিম তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন আর ক্যাপশনে লিখেন, ‘এই সরি লইয়া আমি কী করিব।’

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পরীমনি একটা কাচি নিয়ে তামিমের পাশে ঘোরাঘুরি করছেন । আর তামিমকে দেখা যাচ্ছে মুঠো ফোন নিয়ে কিছু একটা করছেন। এরপর ধীরে ধীরে তামিমের পেছনে গিয়ে দাঁড়ান পরীমনি। তামিমের মাথায় হাত বোলাতে বোলাতে সুযোগ বুঝে তার শখের চুলের ঝুটি কেটে ফেলেন তিনি।

তামিম তো রীতিমত অবাক! এখন আর কি করবে ভালোবাসার মানুষটিকে তো আর কিছু বলতে পারছেন না । তাই মুখ বুঝে সহ্য করে মেনে নিলেন। কারণ যা হওয়ার হয়ে গেছে। পরীমনিও এদিকে তার অপরাধ ঠেকাতে হাসতে হাসতে সরি বলে দৌঁড় দেন ঘরের দিকে।

২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারিতে তামিম ও পরীমনির প্রেম শুরু হয় আর ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি তাদের বাগদান সম্পন্ন হয়। কোন এক ভালোবাসা দিবসের দিনই বিয়ে করবেন বলে জানিয়েছিলেন এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর