ভিকির সঙ্গে ডেটে যেতে চান তামান্না

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 11:18:18

অনস্ক্রিন কোনো চুমুর দৃশ্য থাকলে তাতে আপত্তি রয়েছে তামান্না ভাটিয়ার। তবে এ শর্ত সব নায়কের ক্ষেত্রে নয়। যদি বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন হয় তাহলে এই নিয়মের ব্যতিক্রম ঘটাতে রাজি আছেন তিনি। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন তামান্না।

এবার এক সাক্ষাৎকারে দক্ষিণের এই অভিনেত্রী জানালেন, তিনি বলিউডের আরেক অভিনেতার সঙ্গে ডেটিংয়ে যেতে চান। আর তিনি হলেন, অভিনেতা ভিকি কৌশল।

ওই সাক্ষাৎকারে #MeeToo মুভমেন্ট নিয়েও আলোচনা করেছেন তামান্না। তিনি বলেন, #MeeToo মুভমেন্টে নারীরা যেসব অভিজ্ঞতা শেয়ার করেছেন তাতে অন্যরা অন্যায়ের প্রতিবাদ করার সাহস পেয়েছে। কিন্তু এখন অনেক ক্ষেত্রে মনে হয় পাবলিসিটি স্ট্যান্ডের জন্যও ব্যবহার করা হচ্ছে #MeeToo প্ল্যাটফর্মকে। সম্মানের জন্য #MeeToo মুভমেন্ট হওয়া উচিত, পাবলিসিটি স্ট্যান্ডের জন্য নয়।

২০০৫ সালে ‘চান্দ সা রোশন চেহরা’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন তামান্না ভাটিয়া। তবে তামিল ও তেলুগু সিনেমাতেই বেশি দেখা যায় তাকে।

অন্যদিকে, ভিকি কৌশল ২০১২ সালে ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে বলিউডে পা রাখেন। এরপর ‘রাজি’, ‘সাঞ্জু’র মতো দর্শকপ্রিয় সিনেমায়ও দেখা যায় তাকে।

এ সম্পর্কিত আরও খবর