মালদ্বীপে মালাইকার ‘ব্যাচেলর পার্টি’

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-21 02:43:47

আরবাজ খানের সঙ্গে সংসার জীবনের ইতি টানার পর থেকেই বলিউড অভিনেতা অর্জুনের সঙ্গে মালাইকা আরোরার রসায়ন জমে ওঠে। প্রথমে বিষয়টি লুকিয়ে রাখলেও এখন আর এটি নিয়ে কোনো রাখঢাক করেন না জনপ্রিয় এই অভিনেত্রী। ছবির প্রিমিয়ার, ডিনার ডেট থেকে হাইপ্রোফাইল পার্টি সবখানেই প্রেমিককে নিয়ে হাজির হতে দেখা যায় মালাইকাকে।

সব ঠিক থাকলে আগামী ১৯ এপ্রিলই গাঁটছড়া বাঁধবেন বি-টাউনের এই আলোচিত তারকা জুটি। জানা গেছে- একটি গির্জায় গিয়ে খ্রিস্টান রীতিতে বিয়ে করবেন অর্জুন-মালাইকা। তবে এ বিষয়ে কারও পক্ষ থেকে এখনও পর‌্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এদিকে, বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা না দেওয়া হলেও ইতিমধ্যে শুরু হয়ে গেছে মালাইকার ‘ব্যাচেলর পার্টি’।

ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে মালদ্বীপে ‘ব্যাচেলর পার্টি’ করছেন মালাইকা। এরইমধ্যে অন্তর্জালে ছড়িয়ে পড়েছে বলিউডের এই অভিনেত্রীর ‘ব্যাচেলর পার্টি’ একটি স্থিরচিত্র। যেখানে তার সঙ্গে দেখা গেছে ঘনিষ্ঠ বন্ধু ভাবিজ মেহতা, ডেনলাজ দারুওয়ালা ও প্রেসি পাণ্ডাকে। শিগগিরই তাদের সঙ্গে যোগ দিবে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান ও কারিশমা কাপুর।

ভালোবেসে ১৯৯৮ সালে খান পরিবারের ছেলে আরবাজ খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মালাইকা আরোরা। আহান নামে একটি পুত্র সন্তান রয়েছে সাবেক এই তারকা দম্পতির।

এ সম্পর্কিত আরও খবর