সালমান খানের ‘বিগ বস’-এর নয়া চমক

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 17:16:20

টেলিভিশনের অন্যতম বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’ আসছে খুব শিগগিরিই। সিজন ১২’র পর শোনা গিয়েছিল আগামী মৌসুমে শোয়ের সঞ্চালক হিসেবে সালমান খানকে আর পাওয়া যাবে না। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সালমান নিজেই জানিয়েছেন ‘বিগ বস’-এর ১৩তম আসরেও সঞ্চালক হিসেবে হাজির হতে যাচ্ছেন তিনি।

প্রতি পর্বের মতো এবারও নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন সালমান খান। প্রতি মৌসুমে সালমান অনুষ্ঠানটি একা সঞ্চালনা করলেও। এবারের আসরে দেখা যাবে একটু ভিন্নতা। কেননা ‘বিগ বস’-এর ১৩তম আসরে বলিউডের এই সুপারস্টারের সঙ্গে সহ-সঞ্চালক হিসেবে পাওয়া যাবে সংগীতশিল্পী অনুপ জালোটাকে।

‘বিগ বস’-এর ১২তম আসরের প্রতিযোগী ছিলেন অনুপ জালোটা ও তার শিষ্য জসলিন মাথারু। গুরু-শিষ্যর প্রেম সেসময় বেশ আলোচিত হয়েছিলো। আর সেই আলোচনার কথা মাথায় রেখেই হয়তো এবারের আসরে অনুপকে সহ-সঞ্চালক হিসেবে নিচ্ছেন আয়োজকরা।

আগের সিজনের মতো এবার প্রতিযোগী হিসেবে আর কোনও সাধারণ মানুষকে দেখা যাবে না। সিজন ১২-এর পরই নির্মাতারা এই সিদ্ধান্ত নিয়েছেন। কারণ, সিজন ১১-এর মতো জনপ্রিয়তা এবং টিআরপি পায়নি সিজন ১২। তাই প্রতিযোগী হিসেবে সেলিব্রিটিদের সঙ্গে আর কোনও সাধারণ মানুষকে রাখতে চান না তারা।

‘বিগ বস ১৩’ আয়োজনে কে কে থাকছেন? প্রতিটি আয়োজনেই প্রতিযোগীদের ব্যাপারে চমক দেওয়ার চেষ্টা করেন আয়োজকরা। আর দর্শক এই চমক দেখে পর্দায়। এবার মনে হচ্ছে, তা আর হবে না। কারণ, এরইমধ্যে ফাঁস হয়ে গেছে প্রতিযোগীদের নাম।

ফাঁস হওয়া তালিকা থেকে ২৩ জনের নাম জানা গেছে। এর মধ্য থেকে ১৩ জনকে চূড়ান্ত করা হবে। আগামী ৩০ জুলাইয়ের পর তারা চুক্তিপত্রে স্বাক্ষর করবেন।

ফাঁস হওয়া এই তালিকায় আছেন জিৎ (বাংলা ছবির তারকা), জরিন খান (বলিউড তারকা), চাঙ্কি পাণ্ডে (বলিউড তারকা), রাজপাল যাদব (বলিউড তারকা), ওয়ারিনা হুসেন (মডেল), দেবলীনা ভট্টাচার্য (টেলিভিশন তারকা), অঙ্কিতা লোখান্ডে (টেলিভিশন তারকা), রাকেশ বশিষ্ঠ (টেলিভিশন তারকা), মাহিকা শর্মা (বড় ও ছোট পর্দার তারকা), ড্যানি ডি (পর্নো ছবির তারকা), চিরাগ পাশোয়ান (রাজনীতিবিদ রাম বিলাস পাশোয়ানের ছেলে), বিজেন্দ্র সিং (বক্সার), রাহুল খান্ডেলওয়াল (মডেল), হিমাংশ কোলি (মডেল), মহিমা চৌধুরী (বলিউডের সাবেক তারকা), মেঘনা মল্লিক (টেলিভিশন তারকা), মহাক্ষয় চক্রবর্তী (অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে), দয়ানন্দ শেঠি (বড় ও ছোট পর্দার অভিনেতা), ফৈজি বো (রিয়্যালিটি শো তারকা), ঋতু বেরি (ফ্যাশন ডিজাইনার), সোনল চৌহান (মডেল, সংগীতশিল্পী, বড় পর্দার তারকা), ফাজিলপুরিয়া রাহুল যাদব (সংগীতশিল্পী) ও সিদ্ধার্থ শুক্লা (ছোট পর্দার তারকা)।

সবকিছুর মতো এবারের সিজনের শুটিং লোকেশনও আলাদা। সিজন ১১ এবং ১২-এর শুটিং লোনাভলায় হলেও, এবারের সেট তৈরি হবে মুম্বাইতে।

এ সম্পর্কিত আরও খবর