ছবি প্রেমের কথা বলে!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 13:35:04

সুশান্ত সিং রাজপুতের প্রেমের গল্প যেন প্রতিনিয়ত নতুনভাবে লেখা হচ্ছে। এখন রিয়া চক্রবর্তীর সঙ্গে তার মন দেওয়া-নেওয়া চলছে। দু’জনে মিলে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন দেশ-বিদেশ। সোশ্যাল মিডিয়ায় তাদের শেয়ার করা দুটি ছবি গুঞ্জনের পালে হাওয়া লাগিয়েছে।

জানা গেছে, সুশান্ত-রিয়া ঘুরে বেড়ানোর জন্য লাদাখ গেছেন। ঘোরাঘুরির বেশকিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তারা। যদিও একসঙ্গে তোলা কোনো ছবি পোস্ট করেননি কেউ। তবুও একটি ছবি প্রমাণ করে দিয়েছে একসঙ্গে ঘুরছেন দু’জনে।

সুশান্ত-রিয়া দু’জনে দুটি ছবি শেয়ার করেছেন। যেখানে একটি শিশুর সঙ্গে ছবি তুলেছেন তারা। কিন্তু দু’জনে আলাদা আলাদা তুলেছেন। সেই ছবি দুটি শেয়ার করার পরই প্রমাণ হয় তারা এখন একসঙ্গে লাদাখ আছেন।

বলিউডে পা রাখার আগে ছোটপর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে কয়েক বছর চুটিয়ে প্রেম করেছেন সুশান্ত। কিন্তু একসময় ভেঙে যায় সেটি। এরপর অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে কিছুদিন চলে বলিউডের এই অভিনেতার মন দেওয়া-নেওয়া। সেটিও টেকেনি বেশিদিন।

এদিকে চলতি বছরের শুরুতে ‘কেদারনাথ’ ছবির সহশিল্পী সারা আলি খানের সঙ্গে প্রেমের গুঞ্জনকে ঘিরে আলোচিত হন সুশান্ত। মার্চ পর্যন্ত শোনা গেছে সেটি। এরপর তা ভেস্তে যায়।

এ সম্পর্কিত আরও খবর