‘সাপলুডু’তে গাইছেন হৃদয়-পড়শী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 04:21:27

‘সাপলুডু’র মধ্য দিয়ে প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করছেন গোলাম সোহরাব দোদুল। অ্যাকশন-থ্রিলারধর্মী সিনেমাটিতে প্রধান চরিত্রে রয়েছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম।

গত ২৬ অক্টোবর থেকে শুরু হওয়া সিনেমাটির শুটিং চলেছে ৩ ডিসেম্বর পর্যন্ত। ২৬ ফেব্রুয়ারি প্রকাশ পেয়েছে সিনেমাটির ফাস্ট লুক। যা দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

শুটিংয়ের ক্ষেত্রে গোপনীয়তা থাকলেও এবার জানা গেলে সিনেমাটিতে থাকছে মোট ৪টি গান। যার একটি কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় দুই সংগীতশিল্পী হৃদয় খান ও পড়শী।

বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করে পরিচালক গোলাম সোহরাব দোদুল বলেন, ‘সিনেমাটির ৪টি গানের মধ্যে একটি গান প্লেব্যাক করেছে হৃদয় খান ও পড়শী। আমরা এরইমধ্যে রেকর্ডিং শুরু করেছি। দু’জনই ভাল গেয়েছেন। তবে বাকি ৩টি গান কারা গাইবেন সে ব্যাপারে আমরা এখনও নিশ্চিত নই।’

কবে মুক্তি পাচ্ছে ‘সাপলুডু’? এমন প্রশ্নের জবাবে দোদুল বলেন, ‘আমরা এখনও সিনেমাটি নিয়ে কাজ করছি। তাই কবে মুক্তি পাচ্ছে সেটি এখনই বলা যাচ্ছে না। এমনকি সম্ভাব্য মুক্তির মাসও বলতে পারছি না।’

‘সাপলুডু’ ছবির নির্মাতাদের সঙ্গে হৃদয় খান ও পড়শী

 

‘সাপলুডু’তে আরিফিন-বিদ্যার পাশাপাশি আরও অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, জাহিদ হাসানসহ অনেকে।

সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এ সম্পর্কিত আরও খবর