নাক সার্জারির কারণে প্রথম ছবি হারাতে বসেছিলেন প্রিয়াঙ্কা!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 21:53:54

পরিবারের সদস্যদের নিয়ে বৃহস্পতিবার (১৮ জুলাই) ৩৭তম জন্মদিনের কেক কেটেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের এই অভিনেত্রীর ১৬ বছরের ক্যারিয়ারে ছবিতে খুব একটা পরিবর্তন না আসলেও তার স্টাইলে এসেছে তুমুল পরিবর্তন।

২০ বছর বয়সে বিশ্বসুন্দরীর মুকুট জয় করে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন পিসি। কিন্তু বলিউডে তার পথ চলাটা মোটেও মসৃন ছিল না।
খুব বেশি সুন্দর না হওয়ায় ক্যারিয়ারের শুরুতে তাকে কতোটা সংঘর্ষ করতে হয়েছিল ২০১৮ সালে তা প্রিয়াঙ্কার আত্মজীবনী ‘প্রিয়াঙ্কা চোপড়া: অ্যা ডার্ক হর্স’-এ তুলে ধরেছিলেন লেখক ভারতি এস প্রধান।

সেই আত্মজীবনীতে এটিও লেখা হয়েছিল যে, সৌন্দর্য বাড়ানোর জন্য নাকে সার্জারি করিয়েছিলেন প্রিয়াঙ্কা। যার ফলে তিনি হারাতে বসেছিলেন তার প্রথম ছবির কাজ!
প্রযোজক বিজয় গলানি একটি ছবির জন্য ববি দেওল ও প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে কাজ করবেন বলেছিলেন। যার পরিচালনার দায়িত্বে ছিলেন মহেশ মাঞ্জরেকর।

এ বিষয়ে এক সাক্ষাৎকারে গলানি জানিয়েছিলেন, “মহরতের শটের আয়োজন চলছিল। সব মিডিয়া হাউজ থেকে প্রতিনিধিরা এসেছেন। হঠাৎ প্রিয়াঙ্কার সেক্রেটারি প্রকাশ জুজু আমাকে প্রিয়াঙ্কার সঙ্গে গিয়ে দেখা করতে বলেন। পরে তার ঘরে গিয়ে দেখি তিনি মেকআপ করছেন। আর তখনই লক্ষ্য করলাম তার নাকের ব্রিজটা নেমে গেছে। পরে জানতে পারলাম তিনি লন্ডন গিয়ে নাকে সার্জারি করিয়েছেন। নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না সেসময়। ফিল্ম সিটিতে ছবির কিছু অংশের শুটিংও হয়েছিল। বাকি শুটিংয়ের জন্য লন্ডনে যাওয়ার কথা ছিল। কিন্তু বলুন তো, নায়িকার নাকের এমন অবস্থা হলে শুটিং করব কী করে আমরা!” এরপরই ছবিটি বাতিল করে দেওয়া হয়।
গলানির ছবির কাজ হাতে থাকাকালীন অনিল শর্মার ‘হিরো: দ্য লাভ স্টোরি অব অ্যা স্পাই’-এর জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু তার এই অবস্থা দেখে ভয় পেয়ে গিয়েছিলেন অনিলও।

এ প্রসঙ্গে অনিল এক সাক্ষাৎকারে বলেছিলেন, প্রিয়াঙ্কার সঙ্গে ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়ার পর চার মাসের জন্য যুক্তরাষ্ট্র ও কানাডা গিয়েছিলাম আমি। ফিরে এসে যখন ছবির চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করি তখন জানতে পারি প্রিয়াঙ্কা তার ঠোঁটে ও নাকে সার্জারি করিয়েছেন।
যোগ করে অনিল আরও বলেন, দেশে ফেরার পর শুরুতে প্রবীন ভাইয়ের সঙ্গে দেখা করতে যাই। আর তিনি জানান প্রিয়াঙ্কাকে তিন/চারটি ছবি থেকে বাতিল করে দেওয়া হয়েছে। বিশ্বাস করছিলাম না কথাগুলো। এরপর আমি প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেই। আর তাকে দেখে তো রীতিমতো হতভম্ব হয়ে যাই।

তাকে দেখার পর একটি প্রশ্ন আমার মুখ থেকে বেরিয়ে এসেছিল যে, এমনটি করার প্রয়োজন কী ছিল? এসময় প্রিয়াঙ্কার সঙ্গে তার মা মধু চোপড়াও ছিলেন। দু’জনই আবেগ আপ্লুত হয়ে পড়েছিলেন সেসময়। এছাড়া তিন/চারটি ছবি থেকে বাতিল হয়ে যাওয়ার কারণে তারা বারেলিতে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং আমার চেকটিও ফিরিয়ে দিয়েছিলেন।
তাদের এমন সততায় মুগ্ধ হই। এরপরই একজন বর্ষীয়ান মেকআপ আর্টিস্টকে ডেকে ওর চুল ছোট করে একটা নতুন লুক দেই। আর সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, কবির বেদীর সঙ্গে যখন প্রিয়াঙ্কার একটি শট নিয়েছিলাম দেখলাম তিনি অসাধারণ পারফরমেন্স করেছেন।

ক্যারিয়ারের শুরুতে যে প্রিয়াঙ্কাকে এতো সংঘর্ষ করতে হয়েছে। আজ তিনি শুধু বলিউড নয়, হলিউডেরও জনপ্রিয় অভিনেত্রী। নিজেকে শুধু অভিনয়ের মধ্যে সীমাবদ্ধ রাখেননি পিসি। গায়িকা হিসেবেও সুনাম কুড়িয়েছেন। পাশপাশি লেখালেখি ও প্রযোজনার কাজটিও দারুণভাবে করে যাচ্ছেন।

এ সম্পর্কিত আরও খবর