সিগারেটের টানে নিক-প্রিয়াঙ্কা-মধুর আড্ডা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 17:58:06

ক’দিন আগে ৩৭তম জন্মদিনের কেক কেটেছেন প্রিয়াঙ্কা চোপড়া। স্ত্রীর জীবনের বিশেষ এই দিনটিকে আরও বিশেষ করে তোলার জন্য জমকালো এক পার্টির আয়োজন করেছিলেন নিক জোনাস। যেখানে উপস্থিত ছিলেন জোনাস ও চোপড়া পরিবারের সদস্যরা। দেখা গিয়েছিল অভিনেত্রী পরিণীতি চোপড়াকেও।

জন্মদিন উদযাপন শেষে এখন মিয়ামি ঘুরে বেড়াচ্ছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। এই সফরে তাদের সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই তারকা দম্পতির ঘোরাঘুরির বেশ কয়েকটি ছবি। যার মধ্যে ভাইরাল হয়েছে একটি ছবি।

ভাইরাল হওয়া ওই ছবিটির জন্য রীতিমতো সমালোচনার মুখেও পড়তে হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও মধু চোপড়াকে। কিন্তু কী রয়েছে সেই ছবিতে?
ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, একটি সাম্পানে বসে সিগারেট খাচ্ছেন নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া ও মধু চোপড়া। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় আলোচনা-সমালোচনার। কেননা প্রিয়াঙ্কা নিজেই কিছুদিন আগে ফেসবুকে ধূমপানের বিপক্ষে একটি পোস্ট করেছিলেন।

ছবিটির নীচে মন্তব্য করে একজন লিখেছেন, ‘দিদি তোমার তো অ্যাজমা আছে আবার সিগারেট টানছো। এমন করলে কিভাবে চলবে দিদি?’ আরেকজন লিখেছেন, ‘জুলাইতে দিওয়ালি পালনের অধিকার শুধুমাত্র প্রিয়াঙ্কার চোপড়ারই রয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর