প্রথমবার উপস্থাপনায় পপি

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 19:49:57

প্রথমবারের মতো উপস্থাপনা করলেন পপি। আসন্ন ঈদুল আজহায় বিটিভির বিশেষ অনুষ্ঠান ‘আনন্দমেলা’ যৌথভাবে উপস্থাপনা করেছেন তিনি এবং চিত্রনায়ক ফেরদৌস।

উপস্থাপনার পাশাপাশি দু’জনে দুটি গানের সঙ্গে পারফর্ম করেছেন। পপি নেচেছেন তার অভিনীত ‘রানী কুঠির বাকি ইতিহাস’ ছবির ‘আমার মাঝে নেই এখন আমি’ গানের সঙ্গে। আর ফেরদৌস পারফর্ম করেছেন তার অভিনীত ‘হঠাৎ বৃষ্টি’ ছবির ‘সোনালি প্রান্তরে’ গানটির তালে।
একই অনুষ্ঠানে একটি গুজরাটি গানের সঙ্গে প্রায় ১৫ বছর পর বিটিভির ঈদ ‘আনন্দমেলা’য় নৃত্য পরিবেশন করলেন অভিনেত্রী তারিন। তিনটি গানেরই নৃত্যপরিচালনা করেছেন ইভান শাহরিয়ার সোহাগ।

তারিন বলেন, ‘প্রায় ১৫ বছর পর পারফর্ম করলাম। খুব ভালো লাগছে। আরো ভালো লাগছে বিটিভির সেট ডিজাইন, অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি প্রযুক্তিগত উন্নতি দেখে। আমার বিশ্বাস বিটিভির এই পরিবর্তন অন্য শিল্পীদেরও মুগ্ধ করবে, সবাই আবার বিটিভিমুখি হবেন। এজন্য আমি বিটিভি মহাপরিচালককে ধন্যবাদ জানাই, আর ‘আনন্দমেলা’র সার্বিক ডিজাইনের জন্য প্রযোজকের প্রশংসা না করে পারছি না।’
প্রথমবার উপস্থাপনা প্রসঙ্গে পপি বলেন, ‘প্রথমবারের মতো উপস্থাপনা করলাম। প্রথমে একটু ভয় ভয় করলেও পরে দারুণ মানিয়ে নিয়েছি আমি আর ফেরদৌস। পুরো অনুষ্ঠানটি আমরা বেশ উপভোগ করেছি। আমার বিশ্বাস দর্শকরাও এবারের ঈদ আনন্দমেলা দারুণ উপভোগ করবেন।’

এবারের ‘আনন্দমেলা’ প্রচারিত হবে ঈদুল আজহার দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মাহফুজা আক্তার।

এ সম্পর্কিত আরও খবর