তৈমুরের চোখ জাপানি!

, বিনোদন

ঊর্মি মাহবুব, সিনিয়র করেসপন্ডেন্ট | 2023-08-25 13:21:20

ঢাকা: বলিউডের নবাব পরিবারের ছোট নবাব তৈমুর আলী খান। তার চোখ নাকি হয়েছে জাপানি সামুরাইদের মতো! শুনে অবাক হয়েছেন অনেকেই। তবে কথাটা বলেছেন তৈমুরের মা খোদ কারিনা কাপুর খান।

সম্প্রতি ভারতীয় রেড এফএম’এ ভিরে দ্যা ওয়েডিং এর প্রমোশনে এসে এমনটাই বলেন কারিনা। ১২ শতকের দিকে জাপানের সাহসী যোদ্ধা হিসেবে পরিচিত ছিলো সামুরাইরা। ছোট নবাবের চোখ নাকি দেখতে এই সামুরাইদের মতোই।

শুধু তাই নয় সাইফ আলী খানের চোখও নাকি জাপানি সামুরাইদের মতো বলে মন্তব্য করেন বেবো। সিনেমা বা যেকোনো কারণেই সাংবাদিকদের মুখোমুখি হলেই ছোট্ট তৈমুরকে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয় কারিনাকে। এ সময় আরো উপস্থিত ছিলেন সোনম কাপুর ও স্বরা ভাস্কর।

তবে কারিনার এই মন্তব্যে দ্বিমত প্রকাশ করেছেন সোনম কাপুর। সোমন কাপুরের মতে তৈমুর হয়েছে তার মা কারিনার মতোই। আর তা শুনে হেসে উঠেন কারিনা।

সাইফ আলী খানও কিছুদিন আগে প্রায় একই সুরে তৈমুর সম্পর্কে বলেন সাংবাদিকদের। তিনি বলেন, তৈমুর দেখতে কেমন হয়েছে তা আমি ঠিক বুঝতে পারি না। কখনো মনে হয় তৈমুর দেখতে অনেকটা কারিনার মতো। আবার কখনো মনে হয় সে আমার মতো। মাঝে মাঝেতো মনে হয় আমি চাইনিজ হলে যেমন হতাম তৈমুর অনেকটা তেমনই হয়েছে।

তবে তৈমুরের বিষয়ে সাংবাদিকদের আগ্রহ নিয়ে খানিকটা বিরক্ত কারিনা কাপুর খান। তৈমুরকে নিয়ে কোথাও বের হলে পাপ্পারাজিদের ভয়েই থাকতে হয় বেশি সময়।

বলিউডের হার্টথ্রব এই নায়িকা বলেন, তৈমুর আমার ও সাইফের পুত্র এটা ঠিক। কিন্তু সব সময় তাকে আলোকচিত্রীরা অনুসরণ করবে এটা ভালো লাগে না। এতে তৈমুর খুব অস্বস্তি বোধ করে। আমাদেরও খারাপ লাগে। সাংবাদিকরা এমনটা না করলে আমি খুবই খুশি হতাম। আমি চাই তৈমুর স্বাভাবিকভাবে বড় হোক। ওকে ওর শৈশব উপভোগ করতে দেয়া উচিত।

এ সম্পর্কিত আরও খবর