পোস্টারে ‘রিকশা গার্ল’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 05:35:21

গত এপ্রিলে পাবনায় প্রথম দফায় শুটিং শুরু হয় অমিতাভ রেজার দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’র। জুলাই মাসে গাজীপুরের বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে টানা কয়েকদিন শুটিং শেষে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। আর আজ প্রকাশ হল ‘রিকশা গার্ল’র প্রথম পোস্টার।

পোস্টারে দেখা যাচ্ছে, শ্যাম বর্ণের এক কিশোরীর মুখ। মায়াবী মুখটার সঙ্গে চোখে আছে না বলা অনেক গল্প। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টারটি সাড়া ফেলেছে।

পোস্টার সম্পর্কে সিনেমাটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘পোস্টারের মত নির্ভীক দুরন্ত এক মেয়ের অজানা পথে সাহসী পথচলার গল্প বলা হয়েছে সিনেমায়। সিনেমাটি আন্তর্জাতিক অঙ্গনে দেশের নাম উজ্জ্বল করবে বলে আমি মনে করি।’

ভারতীয় বংশোদ্ভূত মার্কিন লেখিকা মিতালি পারকিনসের ‘রিকশা গার্ল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘রিক্সা গার্ল’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নভেরা চৌধুরী। এছাড়া আরও অভিনয় করছেন চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, নাসির উদ্দিন খান, অ্যালেন শুভ্র, রূপকথা, অশোক বেপারী প্রমুখ।

সিনেমাটি প্রযোজনা করেছেন এরিক জেমস্ এডামস। যৌথভাবে নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন ফরিদুর রেজা সাগর এবং জিয়াউদ্দিন আদিল। চিত্রনাট্য করেছেন নাসিফ ফারুক আমিন এবং শর্বরী জোহরা আহমেদ।

আগামী বছর মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

এ সম্পর্কিত আরও খবর