হিমেশের সঙ্গে আসছে রানুর নতুন গান

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 19:01:57

এটাকে রাতারাতি পরিবর্তন বললেও ভুল হবে না। মাত্র মাস খানেক আগেও তার পরিচয় ছিল রানাঘাট রেল স্টেশনের কাছে গান গেয়ে ভিক্ষা করা এক নারী হিসেবেই।

কিন্তু অসাধারণ গানের গলা দিয়ে নেট দুনিয়ায় জায়গা করে নিয়ে রানু মন্ডল এখন তারকা তুল্য!

সম্প্রতি, হিমেশ রেশমিয়ার চলচ্চিত্র 'হ্যাপি হার্ডি অ্যান্ড হির' এর জন্য ‘তেরি মেরি কাহানি' গানটি রেকর্ড করেছেন রানু মন্ডল। তবে এখানেই শেষ নয় নয়। 'তেরি মেরি কাহানি'র পর রাণু মন্ডলকে দিয়েই আরও একটি গান রেকর্ড করতে চলেছেন হিমেশ।

বলিউড সঙ্গীতশিল্পী ও অভিনেতা হিমেশ রেশমিয়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্টের মাধ্যমে এই তথ্য দিয়েছেন। ভিডিওতে রানু মন্ডলকে হিমেশ রেশমিয়ার সঙ্গে একটি গান রেকর্ড করতে দেখা গিয়েছে। স্বাভাবিকভাবেই এই ভিডিওটিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

রানু মন্ডলের এই ভিডিওটি পোস্ট করে হিমেশ রেশমিয়া লিখেছেন, 'তেরি মেরি কাহানি গানে দুরন্ত কণ্ঠ দেওয়ার পরে গায়িকা রানু মণ্ডলের সুরেলা কণ্ঠে হ্যাপি হার্ডি অ্যান্ড হির সিনেমার আরও একটি গান রেকর্ড করা হচ্ছে। এখানে রইল এই গানের কিছুটা ঝলক। এই আলাপ ও ভয়েস-ওভার গানের থিম। আপনাদের সকলের এমন ভালোবাসার জন্য ধন্যবাদ।'

রানু মন্ডলের গানের এমন প্রতিভা দেখে আগেই মুগ্ধ হয়েছিলেন হিমেশ রেশমিয়া। সুপারস্টার সিঙ্গারের মঞ্চে রানু মণ্ডলের গান (এক প্যায়ার কা নাগমা) শুনে হিমেশ রেশমিয়া তাকে তার সিনেমায় গান গাওয়ার জন্য অনুরোধ করেছিলেন। এর কারণ ব্যাখ্যা করতে গিয়ে হিমেশ রেশমিয়া বলেন, 'সলমান খানের বাবা বলেছেন যে, যখনই আপনি নতুন প্রতিভা দেখবেন, তাকে সামনে আনার চেষ্টা করুন, তাই আমি চাই, আপনি আমার চলচ্চিত্রের জন্য একটি গান করে দিন।'

আরও পড়ুন: রানুকে ৫৫ লাখ রুপির বাড়ি উপহার দিলেন সালমান!

আরও পড়ুন: ভাইরাল রানুর সঙ্গে গাইলেন হিমেশ

এ সম্পর্কিত আরও খবর