প্রযোজক টাকা পাবে এজন্য দর্শককে হলে আসতে বলছি না: শুভ

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 11:04:59

‘আমাদের দেশের দর্শকরা অনেক সাপোর্টিং। তাদের কাছে একটাই প্রত্যাশা,ঘরে বসে না থেকে সিনেমা হলে এসে সিনেমাটা দেখুন। টিকেট কেটে সিনেমা দেখলে প্রযোজক কিছু টাকা পাবে,সেজন্য বলছি না। হলে আসতে বলছি, কারণ এই মুহূর্তে বেশ ভালো ভালো সিনেমা হচ্ছে।’ আজ শনিবার (৩১ আগস্ট) সন্ধ্যায় তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে আয়োজিত বহুল প্রতীক্ষিত ‘সাপলুডু’ সিনেমার গান রিলিজ অনুষ্ঠানে এসব কথা বলেন সিনেমাটির নায়ক আরিফিন শুভ।

অনুষ্ঠানে ‘সাপলুডু’ সিনেমা সম্পর্কে শুভ আরও বলেন,‘সিনেমাটি কেমন হলো ২৭ সেপ্টেম্বর হলে মুক্তি পাওয়ার পর বোঝা যাবে। আমরা সিনেমাটি করেছি দর্শকদের জন্য। ‘সাপলুডু’ এক্সট্রা অর্ডিনারি কিছু না। তবে আমরা একটা সাদামাটা গল্পকে একটু ভিন্নভাবে বলার চেষ্টা করেছি।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক গোলাম সোহরাব দোদুল, নায়িকা বিদ্যা সিনহা মিম, অভিনেতা সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান সহ সিনেমা সংশ্লিষ্টরা। অনুষ্ঠানে উপস্থিত সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টরা কাজ করার অভিজ্ঞতা শেয়ার করেন এবং সিনেমাটির জন্য শুভকামনা জানান।

অনুষ্ঠানে জানানো হয়,আগামী ২৭ সেপ্টেম্বর সারাদেশে ও নর্থ আমেরিকার বিভিন্ন শহরে একযোগে মুক্তি পাবে ‘সাপলুডু’।

আরও পড়ুন: ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘সাপলুডু’

গত ২৬ অক্টোবর থেকে শুরু হওয়া সিনেমাটির শুটিং চলেছে ৩ ডিসেম্বর পর্যন্ত। ২৬ ফেব্রুয়ারি প্রকাশ পেয়েছে সিনেমাটির ফাস্ট লুক। যা দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

‘সাপলুডু’তে আরিফিন-বিদ্যার পাশাপাশি আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই।

সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এ সম্পর্কিত আরও খবর