কংগ্রেস ছেড়ে শিব সেনায় উর্মিলা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 13:39:35

কিছুদিন আগে কংগ্রেস থেকে পদত্যাগ করেছেন উর্মিলা মাতন্ডকার। কিন্তু চমকপ্রদ তথ্য হল- কংগ্রেস ছাড়লেও রাজনীতির ময়দান থেকে হয়তো এখনই বিদায় নিতে নারাজ বলিউডের এই অভিনেত্রী।

বলিউড মহলে গুঞ্জন শোনা যাচ্ছে- ৪৫ বছর বয়সী এই তারকা নাকি এবার শিব সেনায় যোগ দিচ্ছেন। এখানেই শেষ নয়, শিব সেনা দলের প্রধান উদ্ভব ঠাকরের ব্যক্তিগত সচিব মিলিন্দ নারভেকরের সঙ্গে দেখাও করেছেন উর্মিলা মাতন্ডকার। এরপর থেকে গুঞ্জন আরও জোরাল হয়েছে।
উর্মিলা মাতন্ডকার

সত্যিই কি এবার শিব সেনাতে নাম লেখাচ্ছেন উর্মিলা? এ প্রসঙ্গে বলিউডের এই অভিনেত্রীর ভাষ্য, উদ্ধব ঠাকরের ব্যক্তিগত সচিব মিলিন্দ নারভেকরের সঙ্গে আমার সাক্ষাৎ শুধুমাত্রই সৌজন্যমূলক।

শিশুশিল্পী হিসেবে ১৯৮০ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি ছবি ‘জাকোল’-এর মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন উর্মিলা মাতন্ডকার। পরে ১৯৮১ সালে ‘কালিউগ’র মাধ্যমে বলিউড অভিষেক হয় তার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। পরপর অভিনয় করেছেন ‘মাসুম’, ‘চানক্য’, ‘নরসিমহা’, ‘আ গালে লাগ যা’, ‘রঙ্গিলা’, ‘সত্য’, ‘খুবসুরত’, ‘জঙ্গল’, ‘জুদাই’, ‘আজুবা’, ‘বাস এক পাল’, ‘পিঞ্জর’র মতো ছবিগুলোতে।
উর্মিলা মাতন্ডকার

হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম ও মারাঠি ছবিতেও অভিনয় করেছেন উর্মিলা। সবশেষ ২০১৪ সালে ‘আজুবা’ ছবিতে দেখা গেছে তাকে।

এ সম্পর্কিত আরও খবর