আবারও ঢাকা মাতালেন অর্ণব

সুরতাল, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 16:20:30

দুই বাংলার তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। কিন্তু এই জনপ্রিয়তা তাকে একটুও টানে না। তাই তো হুট করেই ২০১৫ সালের এপ্রিলে নিজের ষষ্ঠ একক অ্যালবাম ‘খুব ডুব’ প্রকাশের পর নিজেই ডুব দিয়েছিলেন। তারপর থেকে গানে আর সেভাবে দেখা যায়নি অর্ণবকে।

সর্বশেষ চলতি বছরের ১ মার্চ ঢাকার কেআইবি মিলনায়তনে অংশ নিয়েছিলেন কনসার্টে। যা দিয়ে তুমুল সাড়া ফেলেছিলেন অর্ণব। ২০৪ দিন পর আজ (২০ সেপ্টেম্বর) আবারও ঢাকা মাতালেন অর্ণব।

শায়ান চৌধুরী অর্ণব

যমুনা ফিউচার পার্কের ভিআইপি কার পার্কিং ও মোটর সাইকেল পার্কিং এলাকায় আয়োজিত ‘হারিয়ে যাইনি তবু’ শিরোনামের একক কনসার্টে অংশ নেন অর্ণব। ‘জিরকোনিয়াম’ এর আয়োজনে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে শুরু হয় কনসার্ট। তবে অর্ণব গান শুরু করেন ৮টা ১৫ মিনিট থেকে। একের পর এক নিজের জনপ্রিয় গান দিয়ে মাতিয়ে তোলেন দর্শকদের।

দীর্ঘ বিরতির পর অর্ণবের ফিরে আসা নিয়ে কনসার্টে আসা তরুণদের মধ্যে উচ্ছ্বাস ছিল দেখার মত। অর্ণবের গান নিয়ে কোন প্রশ্ন থাকলেও আয়োজকদের উপর ছিল দর্শকদের বেশ ক্ষোভ। কনসার্টে অংশ নেওয়া বেশ কয়েকজন দর্শক বার্তাটোয়েন্টিফোর.কমকে জানিয়েছেন, ‘এত টাকা দিয়ে টিকিট কেটে গান শুনতে আসলাম কিন্তু অনুষ্ঠানের প্রবেশ গেট থেকেই ঝামেলা শুরু হয়েছে। দীর্ঘ লাইন,বসার সমস্যা থেকে শুরু করে আয়োজকদের যেন সব কিছুতেও সমস্যা লেগেই ছিল। তবে অনেকদিন পর সরাসরি অর্ণবের গান শুনতে পেরেছি সেটাই ভাল লাগছে।’

শায়ান চৌধুরী অর্ণব

‘হারিয়ে যাইনি তবু’ এই কনসার্টে ৪ ক্যাটাগরিতে টিকিট বিক্রি করা হয়। যার সর্বনিম্ন মূল্য ছিল ৭৫০ টাকা আর সর্বোচ্চ টিকিটের মূল্য ছিল ৩৫০০ টাকা।

এ সম্পর্কিত আরও খবর