এবার রানু মণ্ডলের বায়োপিক

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 04:08:09

ভাইরাল রানু মণ্ডলের জীবনী নিয়ে শিগগিরিই নির্মিত হতে যাচ্ছে একটি ছবি। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোকে এমনটাই নিশ্চিত করেছেন পরিচালক ঋষিকেশ মণ্ডল।

জানা গেছে- ‘প্ল্যাটফর্ম সিঙ্গার রানু মণ্ডল’ শিরোনামের ছবিটিতে রানু মণ্ডলের চরিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কাজয়ী অভিনেত্রী সুদিপ্তা চক্রবর্তীকে প্রস্তাব দিয়েছেন ঋষিকেশ।

সুদিপ্তা চক্রবর্তী
সুদিপ্তা চক্রবর্তী

 

এ প্রসঙ্গে ঋষিকেশ বলেন, “ছবিটিতে রানু মণ্ডলের চরিত্রে অভিনয়ের জন্য সুদিপ্তাকে প্রস্তাব দেওয়া হয়েছে। কারণ আমার মতে, এই চরিত্রটি যদি পর্দায় কেউ সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন তাহলে সেটি শুধুমাত্র সুদিপ্তা। তিনি অসাধারণ একজন অভিনেত্রী। তবে তিনি এখনও কোন সিদ্ধান্ত জানননি।”

সুদিপ্তা বলেন, ‘আমাকে ছবিটিতে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। সবেমাত্র চিত্রনাট্য হাতে পেয়েছি। চিত্রনাট্য ভালোভাবে পড়ার পরই সিদ্ধান্ত নেব যে, রানু মণ্ডলের চরিত্রে অভিনয় করবো কিনা।’

মাস খানেক আগে রানাঘাটের এক স্টেশনে বসে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’সহ আরও কয়েকটি গান গেয়েছিলেন রানু মণ্ডল। তার পরিবেশনা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন অতীন্দ্র চক্রবর্তী নামের এক ব্যক্তি। এরপর তা ভাইরাল হয়ে যায়। যার সুবাদে সংগীতশিল্পী হিমেশ রেশমিয়ার সঙ্গে দুটি গান গাওয়ার সুযোগও পেয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর