ব্যান্ড বাজিয়ে মনোনয়নপত্র জমা দিতে আসছেন শিল্পীরা

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 00:14:02

আগামী ২৫ অক্টোবর এফডিসিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২০ মেয়াদের নির্বাচন। আজ (৩ অক্টোবর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

এর আগে, গত ১ অক্টোবর মনোনয়নপত্র কিনেছেন একঝাঁক চলচ্চিত্র শিল্পী। যেখানে আছেন বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এই প্যানেলে নবীন প্রবীণ অনেক তারকার অংশ নেওয়ার করার কথা রয়েছে বলে জানা গেছে।

অন্যদিকে সভাপতি পদে চিত্রনায়িকা মৌসুমী ও অভিনেতা ডি এ তায়েব সাধারণ সম্পাদক পদের জন্য মনোনয়নপত্র কিনেছেন। এই প্যানেল নিয়ে চমক থাকার কথা শোনা যাচ্ছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে এফডিসি ঘুরে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোন প্যানেলে মনোনয়নপত্র জমা দেওয়ার খবর পাওয়া যায়নি। তবে এফডিসিতে অবস্থান করছেন চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানী, জায়েদ খানসহ শিল্পী সমিতির একাধিক সদস্য। সেই সঙ্গে আনন্দঘন পরিবেশে ব্যান্ড পার্টি বাজছে।

তাদের সঙ্গে কথা বলে জানা যায়, কিছুক্ষণ পরই দুই প্যানেল মনোনয়নপত্র জমা দেবেন।

মনোনয়নপত্র জমা দেওয়া আগে নায়িকা মৌসুমী নিজের প্যানেলের চমক নিয়ে বলেন, ‘চমক থাকছে কি না জানি না তবে আমি শিল্পীদের স্বার্থে মাঠে নেমেছি। যদি আমার সঙ্গে কেউ না আসে আমি একাই লড়াই করবো শেষ পর্যন্ত।’

এবারে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ইলিয়াস কাঞ্চন। ৫ অক্টোবর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশিত হবে বলে জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর