বলিউডে ফিরবেন সোনালি বেন্দ্রে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 09:34:44

গত বছরের জুলাইয়ে ক্যানসারে আক্রান্ত হওয়ার খরবটি নিশ্চিত করে সকলকে চমকে দিয়েছিলেন সোনালি বেন্দ্রে। ক্যারিয়ার, স্বামী, সন্তান ও সংসার ছেড়ে চিকিৎসার জন্য পাড়ি জমিয়েছিলেন নিউইয়র্কে। সেখানেই নিচ্ছিলেন ক্যামোথেরাপি। এমনকি চিকিৎসার প্রয়োজনের নিজের চুল পর‌্যন্ত কেটে ফেলতে হয়েছিল তাকে। কিন্তু কোনও কিছুই তাকে আটকে রাখতে পারেনি। সাহস নিয়ে প্রতি মুহূর্তের সঙ্গে মোকাবেলা করেছেন। যার ফল হিসেবে ক্যানসারের মতো মরণব্যাধিকে হারিয়ে দিয়েছেন।

ক্যানসার চিকিৎসা শেষে গত বছরের ডিসেম্বরে নিজ দেশ মুম্বাইয়ে ফিরেছেন বলিউডের এই অভিনেত্রী। এরপর বিভিন্ন অনুষ্ঠানে ক্যানসারের সঙ্গে লড়াই করার গল্প শুনিয়েছেন তিনি। কিন্তু এখনও পর্যন্ত কোন ছবিতে দেখা যায়নি তাকে। তবে শিগগিরই হয়তো রূপালি পর্দায় ফিরতে যাচ্ছেন সোনালি।

এ প্রসঙ্গে সোনালি বলেন, বলিউড ছবিতে অভিনয়ের প্রস্তাব পাচ্ছি কিন্তু আমি তাতেই সম্মতি দেবো যা আমার ভালো লাগবে। তাদের সঙ্গেই কাজ করবো যাদের সঙ্গে প্রতিটি মুহূর্ত আনন্দ করতে পারবো।

শুধু ছবিতে অভিনয় নয়, বিভিন্ন সময় তাকে টেলিভিশন রিয়্যালিটি শোয়ের বিচারক হিসেবেও দায়িত্ব পালন করতে দেখা গেছে। তাই বলিউডের এই অভিনেত্রী ছবিতে অভিনয়ের পাশাপাশি আবার ‘ইন্ডিয়াস বেস্ট ড্রামেবাজ’ অনুষ্ঠানটির বিচারক হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন।

১৯৯৪ সালে সোনালি বেন্দ্রে ‘আগ’ সিনেমার মাধ্যমে পা রাখেন বলিউডে। তারপর ‘দিল জ্বলে’, ‘সারফারোশ’, ‘ডুপ্লিকেট’, ‘হাম সাথ সাথ হে’-এর মতো অনেক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

এ সম্পর্কিত আরও খবর