ছোটবেলা থেকেই একজন ভালো মানুষ হতে চেয়েছি: তোরসা

বিবিধ, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-12-20 19:55:24

প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’। যুক্তরাজ্যের লন্ডন শহরে বসবে এর ৬৯তম আসর। যেখানে অংশ নেবেন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা সেরা সুন্দরী। তাদের মধ্য থেকেই বাছাই করা হবে বিশ্বের সেরা সুন্দরীকে।

সেখানে অংশ নিতে প্রস্তুত বাংলাদেশও। এরই মধ্যে নির্বাচন করা হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’। গত ১১ অক্টোবর (শুক্রবার) আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট রাজধানীর সোনারগাঁও হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে রাফাহ নানজীবা তোরসার মাথায় বাংলাদেশের সেরা সুন্দরীর মুকুট তুলে দিয়েছে।

নতুন এই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’কে নিয়ে ১৪ অক্টোবর (মঙ্গলবার) এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। রাজধানী গুলশানের ইমানুয়েলস হলে আয়োজিত এ সম্মেলনে মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নেওয়া সুন্দরীরা তাদের অভিজ্ঞতা তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ রাফাহ নানজিবা তোরসা বলেন, ‘আমি খুবই আনন্দিত এ রকম একটি মঞ্চে বিজয়ী হয়ে। এটাকে আমি দায়িত্ব হিসেবে নিয়েছি। সবার দোয়া ও ভালোবাসা চাই যেন বিশ্ব সুন্দরীর মঞ্চে সাফল্য বয়ে আনতে পারি।’

সংবাদ সম্মেলনের শেষে তোরসা সাংবাদিকদের মুখোমুখি হন। সেখানে তিনি জানিয়েছেন, ছোটবেলা থেকে একজন ভাল মানুষ হতে চান। এছাড়া জানিয়েছেন নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা।

সেখানে আরও উপস্থিত ছিলেন প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মিয়ামি ও দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা। এছাড়া ছিলেন সেরা ১২ তে স্থান পাওয়া শান্তা, স্নিগ্ধা রহমান, ত্রিদিপা, জান্নাত, প্রিয়ন্তী উর্বী, মিতু, নিশা চৌধুরী, তামান্না, নওশিন মিম, শ্রাবন্তী দাস।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এক্সপার্ট প্রোভাইডারের ব্যবস্থাপনা পরিচালক অপু খন্দকারস আরও অনেকেই।

এ সম্পর্কিত আরও খবর