‘কলঙ্ক’ ঘোচাতে আলিয়াকে সহায়তা করেছেন রণবীর

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 18:44:20

সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষি সিনহা, বরুণ ধাওয়ান, আদিত্য রয় কাপুর ও আলিয়া ভাটকে নিয়ে ‘কলঙ্ক’ নির্মাণ করেছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহর। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি।

কঠোর পরিশ্রম করার পরও ‘কলঙ্ক’ ব্যর্থ হওয়ায় অনেকটাই ভেঙে পড়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। তবে প্রেমিকার বাজে সময়ে তার পাশে থেকে উপদেশ দিয়েছেন রণবীর কাপুর। সম্প্রতি ‘মিয়ামি মুভি মেলা ২০১৯’-এ হাজির হয়ে এমনটা জানালেন আলিয়া।

অনুষ্ঠানে আলিয়াকে প্রশ্ন করা হয় ‘কলঙ্ক’র ব্যর্থতার সঙ্গে তিনি কিভাবে নিজেকে মানিয়ে নিয়েছেন? জবাবে ভাটকন্যা বলেন, ‘সত্যি বলতে এই ঘটনাটি যেদিন ঘটেছে খুব ভেঙে পড়েছিলাম। ভাবিনি যে ছবিটি বক্স অফিসে সফলতা অর্জন করতে পারবে না। এতো কঠোর পরিশ্রম করার পরও যখন দেখলাম এটি পারছে না হৃদয়টা একদম ভেঙে গেছে। যা খুব ভয়ানক অনুভূতি।’

‘কলঙ্ক’র ব্যর্থতা ঘোচাতে প্রেমিক রণবীরের থেকে অনেক উপদেশ পেয়েছেন বলেও জানিয়েছেন আলিয়া। তিনি বলেন, “ও আমাকে বলেছে, তুমি কঠোর পরিশ্রম করেছ তবে এখন কোন ফল পাওনি। কিন্তু জীবনের একটা সময় ঠিকই পাবে। তবে তারকা হোক বা মানুষ প্রত্যেককেই কঠোর পরিশ্রম করে যেতে হবে।’

বাবা মহেশ ভাট পরিচালিত ‘সড়ক টু’ ছবির কাজ করছেন আলিয়া ভাট। এটি ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সড়ক’ ছবির রিমেক। এছাড়াও আলিয়ার হাতে রয়েছে অয়ন মুখার্জির ‘ব্রক্ষ্মাস্ত্র’।

এ সম্পর্কিত আরও খবর