লম্বা বিরতি নেওয়ায় শহিদের অস্বস্তি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 18:56:12

বলিউড অভিনেতা শহিদ কাপুর ‘কবির সিং’ মুক্তির পর বিরতি নিয়েছিলেন। এখনও নতুন কাজ শুরু করেননি তিনি। স্ত্রী মীরা রাজপুত ও দুই সন্তান মিশা-জাইনের সঙ্গে সময় দারুণ সময় কেটেছে তার। কিন্তু দীর্ঘদিন শুটিংয়ের বাইরে থাকায় ক্যামেরা নিয়ে অস্বস্তি বোধ করছেন তিনি!

হতবাক করা ব্যাপার হলো, পুরস্কার বিতরণী অনুষ্ঠানগুলোতে গেলেও নার্ভাস হয়ে যান শহিদ। কয়েক মাস ক্যামেরার বাইরে থেকে তার এমনই অবস্থা।

শহিদের কথায়, ‘বিরতি নেওয়ায় ভালোই লাগছে। মীরা ও বাচ্চাদের সঙ্গে সময় কাটাচ্ছি। কিন্তু সেটে যাওয়াটা মিস করছি ঠিকই। অনেকদিন পর যদি কেউ মোটরসাইকেল চালায় তারও কিন্তু কিছুটা নার্ভাস লাগে। তাই চর্চার বিকল্প নেই। এখন তো অ্যাওয়ার্ড শোতে যেতেও নার্ভাস লাগে, কারণ দীর্ঘদিন ক্যামেরার সামনে দাঁড়াইনি। এটা কিছুটা অস্বস্তিকর।’

‘কবির সিং’ এ বছরের দ্বিতীয় সর্বোচ্চ ব্যবসাসফল ছবি। এর সুবাদে বক্স অফিস থেকে ২৭৮ কোটি রুপি এসেছে। এমন সাফল্যে উচ্ছ্বসিত শহিদ সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ‘জীবনে ব্যর্থ হয়েছি বলেই আজ এই অবস্থানে আসতে পেরেছি। ব্যর্থতাই আমাকে পরিণত করেছে। দীর্ঘ অপেক্ষার পরও বড় সফলতা এসেছে বলে আমি ধন্য। কারণ এটা নাও আসতে পারতো।’

শোনা যাচ্ছে, তেলুগু ছবি ‘জার্সি’র রিমেকে অভিনয় করবেন ৩৮ বছর বয়সী এই তারকা। যদিও তিনি এ বিষয়ে কিছু জানাননি।

২০০৩ সালে ‘ইশক ভিশক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় শহিদের। তার ঝুলিতে আছে ‘জব উই মেট’, ‘উড়তা পাঞ্জাব’, ‘হায়দার’ ও ‘পদ্মাবত’র মতো ব্যবসাসফল ছবি।

এ সম্পর্কিত আরও খবর